চসিক নির্বাচন: প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করলেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী

নিউজটি শেয়ার করুন

0Shares
0 0

চট্টগ্রাম সিটি কর্পোরেশন(চসিক) নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্ত মেয়র প্রার্থী মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতির সাথে দেখা করেছেন।

রবিবার(১৬ফেব্রুয়ারী) সন্ধ্যায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে গিয়ে রেজাউল করিম চৌধুরী প্রধানমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং দোয়া চেয়েছেন।  এই দলে নেতৃত্ব দেন আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, সংসদ সদস্য এম. এ লতিফ এবং চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান। এই ব্যাপারে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান নওফেল এবং সংসদ সদস্য এম এ লতিফ সিপ্লাসকে বলেন, প্রধানমন্ত্রীকে স্বচ্ছ ইমেজের একজন মেয়র প্রার্থী দেয়ায় সকলে এক বাক্যে ধন্যবাদ জানান এবং সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় প্রধানমন্ত্রীর ইচ্ছেকে ব্যাপক ভোটে নির্বাচিত করে মেয়র পদ উপহার দিবেন বলে আশ্বস্থ করেন।

এ সময় মহানগর আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদককে মেয়র প্রার্থীর সাথে দেখা যায়নি।

উল্লেখ্য বর্তমান মেয়র আ জ ম নাছির উদ্দিনের সাথে ছবিতে থাকা সবার সাথে গত পাঁচ বছরে নানাভাবে মনোমালিন্য ছিলো,মতভেদ ছিলো। ফলে নাছিরের সাথে চট্টগ্রামের উল্লেখযোগ্য কোন নেতাই পক্ষে ছিলো না। বরং নওফেল ছাড়া এরা সবাই গতবার নাছিরের পক্ষে দলবেঁধে প্রধানমন্ত্রীর কাছে গিয়েছিলেন।