নিউজটি শেয়ার করুন

আরব আমিরাতের রাস-আল-খাইমাতে স্প্রিংফিল্ড ট্রাভেলের তৃতীয় শাখার যাত্রা শুরু

এক্সপো ২০২০ কে সামনে রেখে ট্যুরিজম ব্যবসা প্রসারিত করার লক্ষ্যে স্প্রিংফিল্ড ট্যুরিজম কর্তৃপক্ষ তাদের তৃতীয় শাখা চালু করেছে বলে ।শুক্রবার ১৪ ই ফেব্রুয়ারি রাস-আল-খাইমার অত্যন্ত গুরুত্বপূর্ণ এলাকা নাকিলের গ্লাফ সিনেমা সংলগ্ন স্প্রিংফিল্ড টুরিজমের তৃতীয় শাখা ও সহযোগী প্রতিষ্ঠান শামা টুরিজমের নতুন শাখা শুভ উদ্বোধন করা হয়। কোম্পানির ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ জসিম উদ্দিন ও কোম্পানীর স্পনসর হাসান রাশেদ লাল ফিতা কেটে নতুন শাখার শুভ উদ্ভোদন করেন। এই শাখাটি উদ্বোধনকালে কোম্পানীর ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ জসিম বলেন বিশেষ করে প্রবাসী বাংলাদেশি সহ যেসব ব্যক্তিরা সংযুক্ত আরব আমিরাত সফর করবেন তাদের জন্য স্প্রিংফিল্ড ট্রাভেল ও শামা ট্রাভেল এর পক্ষ থেকে সাদর আমন্ত্রণ জানাচ্ছি। তিনি বলেন আমার দীর্ঘ অভিজ্ঞতায় সংযুক্ত আরব আমিরাতে বিশেষ করে টুরিস্ট ও পর্যটকদের জন্য জন্য আমরাই সর্বোচ্চ সেবা দিয়ে এসেছি। সেই ধারাবাহিকতায় আমরা আবুধাবি শারজা রাস-আল-খাইমা এবং দুবাইতে আমাদের শাখা সম্প্রসারন করেছি।আগামী ২০২০ এক্সপোকে ঘিরে আমাদের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা পূরণের চেষ্টা করে যাচ্ছি। আমি একজন প্রবাসী বাংলাদেশী হিসেবে এক্ষেত্রে প্রবাসী বাংলাদেশীদের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করি। স্প্রিংফিল্ড গ্রুপের আরো দুটি প্রতিষ্ঠান হচ্ছে শামা টুরিজম, ইস্টার টুরিজম। গ্রাহকদের দ্রুত সেবা দিতে কোম্পানির কর্মীরা নিরলস কাজ করে যাচ্ছে এস কোম্পানীতে।সেবার দিকদিয়ে সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশী প্রতিষ্ঠান হিসেবে গর্ব করার মত সেবা দিয়ে যাচ্ছে এ প্রতিষ্ঠানটি ।

জসিম উদ্দিন বলেন সচ্ছতা ও জবাবদিহীতা বজায় রেখে আমার এ কোম্পানি অগ্রসর হচ্ছে মসৃনভাবে। জসিম উদ্দিন আরো বলেন ভিজিট ভিসা, ট্রানজিট ভিসা,ফ্যামেলি ভিসা,ইন আউট ভিসা, পাটনার ভিসা, ইনভেন্টর ভিসা সহ টিকেটিং এর সকল কার্য্যক্রম অত্যন্ত দ্রুততার সাথে আমরা করে থাকি । আগামীতে আমাদের নেটওয়ার্ক লন্ডন সহ বিশ্বের উন্নত দেশগুলোর সাথে একযোগে কাজ করার পরিকল্পনা রয়েছে । আশা করি আমিরাতের গ্লোবাল সিস্টেম আমাদের টুরিজম ব্যবসা সফলতার দ্বারপ্রান্তে নিয়ে যাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটি নেতা ফোরকান উদ্দিন চৌধুরী, মোহাম্মদ সেকান্দর হোসাইন, রাস-আল-খাইমা বাংলাদেশ ইসলামিয়া ইংলিশ স্কুলের সাবেক প্রেসিডেন্ট আলহাজ পেয়ার মোহাম্মদ, স্থানীয় ব্যবসায়ী নেতা মোঃ আব্দুল হাকিম, মোঃ এমদাদ হোসেন, কোম্পানির ম্যানেজার মোঃ আখতার হোসেন চৌধুরী।