কক্সবাজারে ব্যাংক কর্মকর্তার মৃত্যু, ৯৪ ক্লাবের শোক

কক্সবাজার প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২০, ০৪:৫১ pm
  • ৪৮ বার পড়া হয়েছে
কক্সবাজারের টেকনাফের সাবেক উপজেলা চেয়ারম্যান মরহুম শামসুদ্দিন আহমদের ২য়পুত্র ৯৪ ক্লাব কক্সবাজারের সদস্য, ব্যাংক কর্মকর্তা হামিদ উল্লাহ (৪৮) স্ট্রোক করে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহি…. রাজেউন।
১৫ই ফেব্রয়ারী শনিবার সকাল ১১টায় কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরন করেন। তিনি টেকনাফ উপজেলার বাহারছড়ার বাসিন্দা সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মরহুম শামসুদ্দিন আহমদের ২য়পুত্র ও আল আরফা ব্যাংক টেকনাফ শাখার প্রিন্সিপল অফিসার ছিলেন।
জানা গেছে, গতরাতে কক্সবাজারস্থ বাসায় হার্টস্ট্রোকে আক্রান্ত হলে তাকে দ্রুত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে জরুরী বিভাগে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়।
সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার স্ত্রী, ৪মেয়েসহ মা, আত্নীয়-স্বজন ও গুণগ্রাহী রয়েছে। একইদিন বিকাল ৩টায় কক্সবাজার মোহাজের পাড়ায় ১ম জানাজার পর বিকালে গ্রামের বাড়ি টেকনাফ শামলাপুর ফুটবল খেলার মাঠে জানাজা শেষে দাফন করা হবে বলে পারিবারিক সুত্রে জানা গেছে।
এদিকে ৯৪ ক্লাব কক্সবাজারের সদস্য কক্সবাজার সরকারি বালক উচ্চ বিদ্যালয় এসএসসি ৯৪ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী হামিদ উল্লাহর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানানো হয়েছে।
More News Of This Category
© All rights reserved © 2020 cplusbd.net