ভালোবাসা দিবসে কক্সবাজারে দর্শকদের ভালোবাসায় রাঙিয়ে দিলো সিপ্লাস টিভি

কক্সবাজার ব্যুরো
  • Update Time : শনিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২০, ১২:৫৯ pm
  • ১৫৯ বার পড়া হয়েছে

ভালোবাসা দিবসে কক্সবাজারে এসে সিপ্লাস টিভির ভালোবাসায় সিক্ত হয়েছেন দর্শকরা।

শত শত দর্শক পেলেন একটি করে গোলাপ ফুল। সাথে সিপ্লাস টিভির ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব ও পেজে লাইক দিয়ে সিপ্লাস পরিবারে অন্তর্ভুক্ত হতে পেরে মুগ্ধ হন তারা।

ভিন্ন এই আয়োজনটি করে সিপ্লাস টিভি দর্শক ফোরাম কক্সবাজারের বন্ধুরা।

শুক্রবার পহেলা ফাগুনের বিকেলে সৈকতের লাবনী পয়েন্টে জেলা পরিষদের উন্মুক্ত মঞ্চে এই আয়োজনে ভালোবাসায় মুগ্ধ হন অতিথিরাও।

আলোচনায় তারা সুন্দর ও ব্যতিক্রমী উদ্যোগের জন্য ধন্যবাদ জানান। আয়োজনে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার ট্যুরিষ্ট পুলিশের এসপি জিল্লুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন বেসরকারী উন্নয়ন সংস্থা (এনজিও) কোস্ট ট্রাস্টের সহকারী পরিচালক জাহাঙ্গীর আলম, কক্সবাজার নিউজ ডটকম (সিবিএন)-এর বার্তা সম্পাদক ইমাম খাইর, আলী রাজ পরিবহনের চেয়ারম্যান সিরাজ আকবর ও এডভোকেট আবু মুছা মোহাম্মদ।

জেলা প্যানেল চেয়ারম্যান ও ফোরামের প্রধান সমন্বয়ক আসমা উল হুসনা এর সভাপতিত্বে ও টেলিভিশনের বিশেষ প্রতিনিধি এহসান আল কুতুবী ও সমন্বয়ক মোঃ মোয়াজ্জম মোরশেদ জিনানের সঞ্চালনায় অনুষ্ঠিত আয়োজনে উপস্থিত ছিলেন ফোরামের সদস্য রাসেদুল ইসলাম মুন্না, মাহিব উল্লাহ, শাফায়াত উল্লাহ, মেহেদী হাসান রিয়াদ, তাওহীদুল ইসলাম রাফি, শামীম আরিফ, অনিন্দিতা বড়ুয়া, ইরিন, আফ্রা হোসাইন পুস্প, ইমান চৌধুরী, নুরুল ইসলাম, রায়হান উদ্দিন, সজন চৌধুরী, সামসুল আলম তামিম, উমর ফারুক শান্ত, মেরিনা হক ইতি, মোঃ শওকত ওসমান প্রমূখ।

More News Of This Category
© All rights reserved © 2020 cplusbd.net