নিউজটি শেয়ার করুন

বান্দরবানে পাচউবো’র অধীনে ৩ কোটি ৩০ লক্ষ টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করলেন পার্বত্যমন্ত্রী

বান্দরবান সদর উপজেলা ৬নং ওর্য়াড বনরুপা পাড়া এলাকায় ৩ কোটি ৩০ লক্ষ টাকার বরাদ্দে মোট ২টি উন্নয়ন কাজের উদ্বোধন এবং ভিত্তিপ্রস্তর করা হয়েছে।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর ও উদ্বোধন করেন।

উন্নয়ন কাজ গুলো হচ্ছে – পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের তত্ত্ববাধানে ২কোটি ৮০ লক্ষ টাকা ব্যয়ে বান্দরবান সদর উপজেলা বনরুপা পাড়া ৬নং ওর্য়াডস্থ বনরুপা ছিদ্দিক নগর থেকে ক্যাচিং পাড়া পর্যন্ত রাস্তা নির্মাণের উদ্বোধন ও ৫০ লক্ষ টাকা ব্যয়ে ক্যাচিং পাড়া মারমা শ্মাশানে বাউন্ডারী ওয়াল, সিঁড়ি ও চেরাংঘর নির্মাণের ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ বদিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের প্রকল্প পরিচালক মোঃ আব্দুল আজিজ, নির্বাহী প্রকৌশলী আবু বিন ইয়াছির আরাফাত, পৌর আ.লীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক মোঃ শামসুল ইসলাম, সদর থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম, ওর্য়াড কাউন্সিলর হাবিবুর রহমান খোকন, সৌরভ দাশ শেখর, ছালেহা বেগম’সহ সরকারি বেসরকারি ঊর্ধ্বতন কর্মকর্তারা।

উদ্বোধনী কার্যক্রম শেষে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমপি বলেন, বর্তমান সরকারের আমলেই পার্বত্য এলাকায় মন্দির ,মসজিদ,গীর্জাসহ সড়কের ব্যাপক উন্নয়ন হচ্ছে । আগামীতেও এই আওয়ামীলীগ সরকারের আমলেই পাবর্ত্য এলাকার উন্নয়নের ধারা অব্যাহত থাকবে বলে জানান।