নিউজটি শেয়ার করুন

রাঙামাটির মানিকছড়িতে বনভোজনের বাস উল্টে নিহত ১, আহত ২৬

রাঙামাটির মানিকছড়িতে বনভোজনের বাস উল্টে ১ জন নিহত ও ২৬ জন আহত হয়েছে।শুক্রবার সকাল ৯ টায় মানিকছড়ির সাপছড়িতে এই ঘটনা ঘটে।

ঘটনাস্থলেই বাসটির হেলপার নিহত হয়।

জানা যায়,বাসটি(চট্টগ্রাম ব ০৫-০০১৫) কর্নফুলী পতেঙা থেকে রাঙামাটিতে বনভোজনের উদ্দেশ্যে যাওয়ার পথে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে যায়।

আহত সবাই পতেঙ্গা ট্রেন্ডেক্স ফার্নিচারের গার্মেন্টস কর্মী।

ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মান্নান আনসারী জানান,ঘটনার পরপরই তিনটি ফায়ার সার্ভিসের ঘটনাস্থলে গিয়ে উদ্ধারের পর রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়েছে।

বাসটির হেলপারের পরিচয় অজ্ঞাত রয়েছে।

রাঙামাটি জেনারেল হাসপাতালের আর এম ও শওকত আকবর জানিয়েছেন,রাঙামাটি জেনারেল হাসপাতালে এখনো পর্যন্ত ২৬ জন চিকিৎসাধীন রয়েছে।তারমধ্যে ৪ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পরপরই চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরন করা হয়েছে।

কোতোয়ালি থানার ওসি(তদন্ত) খান নুরুল ইসলাম জানান,ঘটনাস্থলে ১ জন নিহত ও ২৬ জন আহত হয়েছে।নিহতের পরিচয় এখনো জানা যায়নি।বাসের হেল্পার কিনা তাও এখনো নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে ঘটনার পরপরই রাঙামাটির জেলা প্রশাসক একে এম মামুনুর রশিদ,পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী ও প্যানেল মেয়র জামাল উদ্দিন আহতদের খোজ খবর নিতে রাঙামাটি জেনারেল হাসপাতালে আসে এবং জেলা প্রশাসক নিহত হেলপারের পরিবারকে ১৫০০০ টাকার অনুদান ঘোষনা করেন।