নিউজটি শেয়ার করুন

জনশ্রুতি আছে এমন মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে এ্যাকশন!

‘যাদের বিরুদ্ধে জনশ্রুতি আছে, যে তারা মাদক ব্যবসায়ী, তাদের বিরুদ্ধেও দ্রুত অভিযান পরিচালনা করা হবে। তাদের কাছে মাদক পাওয়া যাক, বা না যাক, ধরে নেওয়া হবে তারা মাদক ব্যবসায়ী। তাই সবাইকে হুশিয়ারী হতে হবে। হয় মাদক ছাড়ুন, না হয় এলাকা ছাড়ুন! তাছাড়া কিশোর অপরাধ থেকে তরুণ শিক্ষার্থীদের মুক্ত থাকতে হবে। ইভটিজিং ও বাল্যবিবাহ দূর করে আমাদেরকে মাদকমুক্ত সমাজ উপহার দিতে হবে’।

সোমবার (১০ ফেব্রুয়ারি) রাতে, কচ্ছপিয়া ইউনিয়নের বৃহত্তর তিতার পাড়া, আল-আমিন মার্কেট সত্তরে রিক্সা সমবায় সমিতির মিলন মেলা ও আলোচনা সভায় প্রধান অথিতির বক্তব্যে গর্জনিয়া পুলিশ ফাড়িঁর আইসি পরিদর্শক মোঃ আনিচুর রহমান এসব কথা বলেন।

৩ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি ও রিক্সা সমিতির প্রধান উপদৃষ্টা আবদুর শুক্করের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরিদুল আলমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন- ইউনিয়ন বীট পুলিশিং সভাপতি ও এমইউপি জয়নাল আবেদীন মেম্বার, ইউনিয়ন যুবলীগের আহবায়ক নজরুল ইসলাম, যুগ্ন আহবায়ক এম,সেলিম, আমাদের সময় মিডিয়া গ্রুপ ও সিপ্লাস টিভি প্রতিনিধি এবং দৈনিক ককসবাজার প্রতিদিনের সিনিয়র স্টাফ রিপোর্টার আলহাজ্ব হাবিবুর রহমান সোহেল, আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান, নুরুল ইসলাম, কৃষকলীগ সভাপতি হানিফ ভূট্টো, আবদুল গফুর, ব্যবসায়ী শাহ আলম, মোস্তাক আহম্মদ প্রমুহ।