সিএমপিতে চালু হলো “মুক্তিযোদ্ধা ও সিনিয়র সিটিজেন কর্ণার”

সিপ্লাস ডেস্ক
  • Update Time : সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯, ০৬:৫০ pm
  • ১৩৪ বার পড়া হয়েছে

বাঙালি জাতির অহংকার জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের এবং বয়স্ক নাগরিকদের দ্রুত সময়ের মধ্যে আইনি সহায়তা প্রদানের লক্ষ্যে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএ্মের নির্দেশে দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরের ২য় তলায় চালু হলো “মুক্তিযোদ্ধা ও সিনিয়র সিটিজেন কর্ণার”।

বিভিন্ন আইনগত সহযোগিতা পাওয়ার জন্য প্রতিনিয়ত অসংখ্য দর্শনার্থী মাননীয় পুলিশ কমিশনারের সাথে সাক্ষাতের উদ্দেশ্যে দামপাড়াস্থ পুলিশ কমিশনার কার্যালয়, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরে আসেন।

আগত দর্শনার্থীদের জন্য সেখানে পূর্ব থেকেই অভ্যর্থনা কক্ষের ব্যবস্থা ছিল।

বিজয়ের মাসে সম্মানিত মুক্তিযোদ্ধা গনের প্রতি সম্মান প্রদর্শন পূর্বক এবং বয়স্ক দর্শনার্থীদের শারীরিক বিষয়টি বিবেচনা করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম  চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরের ২য় তলায় একটি শীততাপ নিয়ন্ত্রিত অভ্যর্থনা কক্ষ “মুক্তিযোদ্ধা ও সিনিয়র সিটিজেন কর্ণার” চালু করেন।

উপরোল্লিখিত “মুক্তিযোদ্ধা ও সিনিয়র সিটিজেন কর্ণারে” সম্মানিত মুক্তিযোদ্ধা ও বয়স্ক দর্শনার্থীগণ এসে পরিচয় প্রদান পূর্বক পুলিশ কমিশনারের  সাথে সাক্ষাতের ইচ্ছা পোষন করলে দ্রুত সময়ের মধ্যে সাক্ষাতের ব্যবস্থা করা হবে। আইনগত সহায়তা গ্রহণের উদ্দেশ্যে পুলিশ কমিশনারের সাথে সাক্ষাতের ক্ষেত্রে মুক্তিযোদ্ধা ও সিনিয়র সিটিজেনগণ প্রাধান্য পাবেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 cplusbd.net