প্রেমিকের থাপ্পড়ে প্রেমিকার মৃত্যু

সিপ্লাস ডেস্ক
  • Update Time : সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯, ১১:৪০ am
  • ৮৪৮ বার পড়া হয়েছে

প্রেমিক-প্রেমিকার মনোমালিন্য, কথা কাটাকাটি খুবই স্বাভাবিক বিষয়। কথিত আছে, যেখানে প্রেম-ভালবাসা আছে, সেখানেই সহাবস্থান ঝগড়ার! অর্থাৎ যত বেশি ভাব, তত বেশি ঝগড়া। এবার প্রেমিক-প্রেমিকার ঝগড়াই কেড়ে নিল প্রেমিকার প্রাণ। প্রেমিকের থাপ্পরে মারা গেছেন এক প্রেমিকা।

ঘটনাটি ঘটেছে ভারতের মহারাষ্ট্রে। প্রেমিকের থাপ্পড়ে অসুস্থ অবস্থায় তাকে হাসপাতালে। নেওয়ার পথে মারা যান ৩৫ বছর বয়সী এক নারী।

মহারাষ্ট্র প্রদেশের রাজধানী মুম্বাইয়ের অদূরে মানখুর্দ নামক এলাকার একটি রেলওয়ে স্টেশনের পাশে ওই ঘটনাটি ঘটে। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া ট্যুডের এক প্রতিবেদনে জানানো হয়েছে, রোববার (১ ডিসেম্বর) পুলিশ এই তথ্য জানালেও ঘটনাটি ঘটেছে শনিবার (৩০ নভেম্বর)।

ভুক্তভোগী ও নারীর নাম সীতা প্রধান। এ ঘটনায় অভিযুক্ত রাজু পূজারিকে আটক করেছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে’র এক প্রতিবেদনে বলা হয়, মুম্বাইয়ের উত্তরে অবস্থিত এলাকাটিতে সীতা প্রধান নামের ওই নারী একটি পাবলিক টয়লেটের পাশে অন্য এক ব্যক্তির সঙ্গে কথা বলছিলেন। তার প্রেমিক রাজু পূজারি তা দেখে সেখানে যান। তারপর তিনি তার প্রেমিকাকে বেশ কয়েকটি থাপ্পড় দিলে সেখানেই অসুস্থ হয়ে পড়েন তিনি।

এক সরকারি কর্মকর্তা জানান, রাজু পূজারি থাপ্পড় দেওয়ার সঙ্গে সঙ্গেই সেখানে লুটিয়ে পড়েন সীতা প্রধান। তারপর স্থানীয় রাজওয়াদা হাসপাতালে নেওয়ার পর সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তবে এ নিয়ে মৃত সীতার পরিবারের কারও কোনো বক্তব্য পাওয়া যায়নি।

মাখুর্দ পুলিশ স্টেশনের জ্যেষ্ঠ পরিদর্শক নিতীন বোবাদে জানান, দুর্ঘটনায় মৃত্যুর একটি ঘটনা থানায় নিবন্ধিত হয়েছে। তিনি বলেন, ‘আমরা ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার অপেক্ষায় আছি। সেটা হাতে আসার পরপরই পরবর্তী পদেক্ষপ নেওয়া হবে।’

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 cplusbd.net