রাজস্থলীতে ২৩ই বেংগল রেঃ সেনাবাহিনীর উদ্যোগে হেডম্যান ও কারবারি সম্মেলন

রাজস্থলী প্রতিনিধি
  • Update Time : বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯
  • ৮২ বার পড়া হয়েছে
রাজস্থলী সাবজোন'র উদ্যোগে রাজস্থলী সেনা ক্যাম্পে হেডম্যান কারবারী সম্মেলন। ছবি- প্রতিনিধি।

রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলায় ২৩ই বেংগল রেঃ রাজস্থলী সাবজোন’র উদ্যোগে রাজস্থলী সেনা ক্যাম্পে বুধবার সকাল ১০টায় উপজেলার সকল হেডম্যান কারবারী ও গন্যমান্য ব্যাক্তিবর্গদের নিয়ে আইনশৃঙ্খলা বিষয়ক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ২৩ই বেংগল রেঃ এর অধিনায়ক লেঃ কর্ণেল তৌহিদ উজ জামান (বিএসপি,পিএসসি) বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপ অধিনায়ক মেজর রফিকুল ইসলাম (পি এস সি) রাজস্থলী উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মফজল আহম্মদ খান, ওসি তদন্ত সৈয়দ ওমর ফারুক সহ সেনাবাহিনীর উপরস্থ কর্মকর্তা ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

এসময় প্রধান অতিথি বলেন,সেনাবাহিনী আপনাদেরই বন্ধু,এলাকায় কোন প্রকার সন্ত্রাসী কার্যকলাপে প্রশ্রয় দেয়া যাবেনা। সম্প্রতি ঘটনা সম্পর্কে বলেন, গত ১৮ আগস্ট অনাকাঙ্ক্ষিত ঘটনায় আমাদের এক সৈনিক পাহাড়ি সন্ত্রাসীদের হাতে নির্মমভাবে হত্যা হয়েছে, এলাকায় যদি কোন প্রকার অপ্রতিকর ঘটনা ঘটে তাহলে সাথে সাথে সেনাবাহিনী ও পুলিশকে অবগত করার জন্য আহবান জানান তিনি।

সাধারণ মানুষের জন্য বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা সহযোগীতা দিয়ে যাবে বলে তিনি অভিমত ব্যাক্ত করেন।

তিনি আরো বলেন,চাঁদা বাজদের প্রতিহত করতে হবে যদি কোন চাঁদাবাজ চাঁদা সংগ্রহ করতে আসলে সাথে সাথেই আইনশৃঙ্খলা বাহিনিদের অবগত করার জন্য আহবান জানান।সন্ত্রাস চাঁদাবাজ ও অস্ত্রধারীদের প্রশ্রয় দেয়া যাবেনা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 cplusbd.net
Theme Dwonload From ThemesBazar.Com