চকরিয়ায় গ্রীষ্মকালিন স্কুল-মাদ্রাসার ফুটবলে চ্যাম্পিয়ন কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়

চকরিয়া প্রতিনিধি
  • Update Time : বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪৩ বার পড়া হয়েছে

কক্সবাজারের চকরিয়ায় ৪৮-তম জাতীয় গ্রীষ্মকালিন স্কুল ও মাদ্রাসার ক্রীড়ার ফুটবল প্রতিযোগীতায় উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়।

বুধবার বিকেলে চকরিয়া শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আয়োজিত ফাইনাল খেলায় নির্ধারিত সময়ে কেউ কাউকে হারাতে না পারায় টাইব্রেকারে ৪-২ গোলে ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয়কে হারিয়ে উপজেলা চ্যাম্পিয়ন হয়ে জেলায় লড়াই করার সুযোগ পেয়েছে চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়। মাধ্যমিক পর্যায়ের স্কুল-মাদ্রাসার ফুটবল ইভেন্টে উপজেলার প্রায় ৬০টি স্কুল ও মাদ্রাসা ৪টি জোনে লড়ে চার গ্রুপ থেকে চারটি দল সেমিফাইনালে উর্ত্তীর্ণ হয়। সেমিফাইনালে ডুলাহাজারা উচ্চ বিদ্যালয়কে হারিয়ে কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় এবং কৈয়ারবিল উচ্চ বিদ্যালয়কে হারিয়ে ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয় ফাইনালে অংশ নেয়। জেলায় অংশ নিতে উপজেলা ট্রপি নির্ধারনি ম্যাচটি হাড্ডাহাড্ডি লড়াই হয়। হাল্কা বৃৃষ্টি ও অসমতল মাঠে বারবার পিছলে পড়ে খেলার গতি বিঘ্নিত হলেও খেলোয়াড়দের জেতার মানসিকতায় হাজারো দর্শক এই ম্যাচটি উপভোগ করে।

ম্যাচ শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্টানে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে শিরোপা তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী ও চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী।

এসময় আরো উপস্থিত ছিলেন- চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) একেএম সফিকুল আলম চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রতন বিশ্বাস, চকরিয়া উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, চকরিয়া পৌরসভার সচিব মাসউদ মোরশেদ, চকরিয়া সিটি কলেজের অধ্যক্ষ মো,সালাহউদ্দিন, চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক জসিম উদ্দিন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 cplusbd.net
Theme Dwonload From ThemesBazar.Com