খালেদার মুক্তির দাবিতে মানববন্ধনে বিএনপি

Reporter Name
  • Update Time : বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯
  • ৩৪ বার পড়া হয়েছে
খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে মানববন্ধন। ছবি-সংগৃহীত
দুর্নীতি মামলায় দণ্ডিত খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে মানববন্ধনে দাঁড়িয়েছেন বিএনপির নেতা-কর্মীরা।

জাতীয় প্রেস ক্লাবের সামনে বুধবার বেলা ১১টায় শুরু হওয়া এ কর্মসূচি এক ঘণ্টা চলে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, মির্জা আব্বাস, জ্যেষ্ঠ নেতা জয়নুল আবদিন ফারুক, খায়রুল কবির খোকনসহ বিএনপি মহানগর ও অঙ্গসংগঠনের নেতারা এই মানববন্ধনে অংশ নেন।

এই কর্মসূচিতে অংশ নিতে বেলা ১০টা থেকেই নেতা-কর্মীরা ব্যানার-প্ল্যাকার্ড নিয়ে প্রেস ক্লাবের সামনে জড়ো হতে শুরু করেন। তোপখানা রোড থেকে দীর্ঘ সড়কের এক পাশে ফুটপাতে দাঁড়িয়ে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগান দেন তারা।

বিএনপির মানববন্ধনের কর্মসূচি ঘিরে সকাল থেকেই জাতীয় প্রেস ক্লাব এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

জিয়া এতিমখানা ট্রাস্ট ও জিয়া দাতব্য ট্রাস্ট দুর্নীতি মামলায় ১৭ বছরের দণ্ড নিয়ে ২০১৮ সালের ফেব্রুয়ারি থেকে কারাবন্দি রয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। অসুস্থতার কারণে গত এপ্রিল থেকে তাকে রাখা হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে।

খালেদার মুক্তির দাবিতে ধারাবাহিকভাবে ঢাকাসহ সারাদেশে মানববন্ধন, গণঅনশন, বিক্ষোভ সমাবেশ, গণস্বাক্ষর সংগ্রহ ও জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি পেশের মতো কর্মসূচি করে আসছে বিএনপি।

এর আগে গত ৬ মার্চ বিএনপি খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয় প্রেস ক্লাবের সামনে মাননবন্ধন করে। একই দাবিতে বৃহস্পতিবার সারাদেশে মানববন্ধন করার কথা রয়েছে বিএনপির।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 cplusbd.net
Theme Dwonload From ThemesBazar.Com