কক্সবাজারের ভারুয়াখালী খেকে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার

কক্সবাজার প্রতিনিধি
  • Update Time : বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪১ বার পড়া হয়েছে
ভারুয়াখালী খেকে গ্রেফতারকৃত অস্ত্রসহ সন্ত্রাসী সরওয়ার।ছবি-প্রতিনিধি

কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালী থেকে সরওয়ার নামের এক শীর্ষ সন্ত্রাসীকে দেশীয় তৈরি দুটি অস্ত্রসহ গ্রেপ্তার করেছে ঈদগাঁহ পুলিশ।

গ্রেপ্তারকৃত সরওয়ার বর্ণিত ইউনিয়নের ঘোনা পাড়া এলাকার মৃত মমতাজ আহমদের ছেলে।

বুধবার( ১১ সেপ্টেম্বর) গভীর রাতে তার বসত বাড়ীতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

ঈদগাঁহ পুলিশ তদন্ত কেন্দ্র সূত্রে জানা যায়, গ্রেপ্তারকৃত আসামী সরওয়ারের বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি,হত্যা, চাঁদাবাজি,মারামারি, অপহরণসহ বিভিন্ন অপরাধের ৯ টি মামলা ছিল। দীর্ঘদিন গা ঢাকা দিয়ে এলাকার সন্ত্রাসী গ্রুপ গড়ে তুলে নানা অপরাধ সংগঠিত করে আসছিল সরওয়ার।

এদিন রাতে গোপন সংবাদের ভিত্তিতে তদন্ত কেন্দ্রের ইনচার্জ ওসি তদন্ত মোঃ আসাদুজ্জামানের নেতৃত্বে এসআই সনজিত চন্দ্র নাথ, এসআই আবু বক্কর ছিদ্দিক,এএসআই লিটনুর রহমান,এএসআই মহি উদ্দীনসহ একদল পুলিশ ঘোনা পাড়াস্থ তার বসত বাড়িতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে।

এ সময় তার স্বীকারোক্তি মোতাবেক হেফাজতে থাকা দেশীয় তৈরী এক নলা একটি বন্দুক আরেকটি এলজি ও ৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করে পুলিশ।

ইনচার্জ আসাদুজ্জামান জানান, গ্রেপ্তারকৃত সরওয়ার একজন দুর্ধর্ষ সন্ত্রাসী, তার অত্যাচারে অতিষ্ঠ ছিল পুরো এলাকার বাসিন্দারা। দীর্ঘদিন ধরে তাকে ধরার জন্য পুলিশ কাজ চালিয়ে যাচ্ছিল, কিন্তু প্রতিবারই পুলিশের উপস্থিতি টের পেয়ে গহীন জঙ্গলে ঢুকে যেত। অবশেষে পুলিশ বিশ্বস্ত সোর্সের মাধ্যমে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। তাকে অস্ত্র আইনের মামলা ও ওয়ারেন্ট মামলা মুলে সংশ্লিষ্টদের মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 cplusbd.net
Theme Dwonload From ThemesBazar.Com