মিরসরাইয়ে সড়ক দূর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ নিহত -২

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪০২ বার পড়া হয়েছে

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের জামালের দোকান এলাকায় ট্রাকের ধাক্কায় সেইফলাইন খাদে পড়ে ছাত্রলীগ নেতাসহ দুইজন নিহত হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাত ১০টায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতদের একজন জামালের দোকান এলাকার মোশাররফ হোসেন মিলন ভূইয়া (৩০)। সে মিরসরাই উপজেলা ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক। অন্যজন মিঠাছড়া এলাকার দেলোয়ার হোসেন এর পুত্র আলাউদ্দিন (৫০)।এরা দুজনেই সেইফলাইন এর যাত্রী ছিলেন।

মিরসরাই ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা বলেন, মঙ্গলবার রাত ১০টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জামালের দোকান এলাকায় রাস্তার পাশে যাত্রী উঠানোর জন্য দাঁড়িয়ে থাকা একটি যাত্রীবাহী লেগুনা গাড়িকে পেছন দিক থেকে ধাক্কা দেয় অজ্ঞাত কাভার্ডভ্যান। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ আহতদের উদ্ধার করে মিরসরাই সদর বেসরকারি হাসপাতাল নিলে কর্তব্যরত চিকিৎসক মো. আলা উদ্দিনকে মৃত ঘোষণা করেন এবং মিলনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের এএসআই আব্দুস সামাদ বলেন, দুর্ঘটনাকবলিত এলাকা থেকে গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে কাভার্ডভ্যানটি আটক করা সম্ভব হয়নি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 cplusbd.net
Theme Dwonload From ThemesBazar.Com