বিয়ের আগেই প্রিয়াঙ্কা চোপড়া গর্ভবতী !

সিপ্লাস ডেস্ক
  • Update Time : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯
  • ৮৬০ বার পড়া হয়েছে

বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এ নিয়ে সরাসরি মুখ না খুললেও বেশ রহস্য জিইয়ে রেখেছেন নায়িকা নিজেও। এক অনুষ্ঠানে গিয়ে বলেছেন, তার স্বামী নিক বাচ্চাদের খুব পছন্দ করে। তাকে খুব দ্রুতই খেলার সাথী দিতে চান তিনি।

এই মন্তব্যে প্রিয়াঙ্কার মা হওয়া যখন ডালপালা মেলছে তখনই আলোচনায় বিয়ের আগে তার গর্ভবতী হওয়ার একটি ভিডিও।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘দ্য স্কাই ইস পিঙ্ক’ সিনেমার ট্রেলার। প্রিয়াঙ্কা চোপড়া, ফারহান আখতার, জায়রা ওয়াসিমকে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে এই সিনেমায়। ট্রেলারে দেখা গেছে অভিনেতা রোহিত সরফকেও।

পরিচালক সোনালি বোসের এই সিনেমার ট্রেলার মুক্তি পাওয়ার পর পরই কয়েক লক্ষ ভিউ হয়েছে ইউটিউবে। ছবির ট্রেলারে প্রিয়াঙ্কা চোপড়া এবং ফারহান আখতারকে দেখা যাচ্ছে জায়রা ওয়াসিমের বাবা, মায়ের চরিত্রে। ট্রেলার উঠে এসেছে প্রিয়াঙ্কা-ফারহানের গভীর প্রেমের গল্প। বিয়ের আগেই যেখানে প্রিয়াঙ্কা ও ফারহান শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন এবং প্রিয়াঙ্কা গর্ভবতী হয়ে পড়েন। সেই গল্পটাই তুলে ধরা হয়েছে ‘দ্য স্কাই ইস পিঙ্ক’র ট্রেলারে।

শুধু তা নয় বাবা-মায়ের ২৫ বছরের প্রেমের সম্পর্ক এবং তাদের জীবনের টানাপোড়েনকে সুন্দরভাবে দর্শকদের সামনে তুলে ধরেছেন তাদের টিনেজার কন্যা। সিনেমায় সেই চরিত্রেই দেখা যাবে বলিউডের কাশ্মীরি-কন্যা জায়রাই।

আগামী ১১ অক্টোবর মুক্তি পাবে এই সিনেমা। মুক্তির আগেই প্রিয়াঙ্কা এবং ফারহানের অনস্ক্রিন রসায়ন নিয়ে উচ্ছ্বসিত তাদের ভক্তরা। দুজনকে এই ছবিতে বেশ কিছু খোলামেলা দৃশ্যেও দেখা যাবে।

আর বিয়ের পর ‘দ্য স্কাই ইস পিঙ্ক’ দিয়ে বলিউডে কামব্যাক করবেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 cplusbd.net
Theme Dwonload From ThemesBazar.Com