টেকনাফের বদি কন্যার রাজকীয় বিয়েতে ২৫ হাজার অতিথি !কোটি টাকার ডেকোরেশন

Reporter Name
  • Update Time : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৯
  • ৬৬০৭ বার পড়া হয়েছে
সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি ও তার স্ত্রী বর্তমান সংসদ সদস্য শাহীন আক্তার চৌধুরীর একমাত্র মেয়ে সামিয়া রহমান সানির বিয়ে

কক্সবাজার-৪ টেকনাফ আসনের আলোচিত সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি ও তার স্ত্রী বর্তমান সংসদ সদস্য শাহীন আক্তার চৌধুরীর একমাত্র মেয়ে সামিয়া রহমান সানির রাজকীয় বিয়ে সাধারণ মানুষের আলোচনায় স্থান পেয়েছে।

শুক্রবার (০৬ সেপ্টেম্বর) বদির মেয়ের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। বিয়ে উপলক্ষে ছিল বিশাল আয়োজন ।

টেকনাফ পৌরসভার চৌধুরীপাড়ার বাড়িতে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়। একমাত্র মেয়ের বিয়েতে আয়োজনের কোনো কমতি রাখেননি তিনি। নিমন্ত্রণে ছিল প্রায় ২০ থেকে ২৫ হাজার মেহমান। সকাল থেকে শুরু করে বিকেল ৫টা পর্যন্ত চলে আপ্যায়ন।

আয়োজনে প্রায় ২০ থেকে ২৫ হাজার মানুষের জন্য খাবারের আয়োজন করা হয়। সপ্তাহ ধরে চলা এই আয়োজনের পুরোটা তদারকি করেন আবদুর রহমান বদি।

টেকনাফের ইতিহাসে এমন রাজকীয় বিয়ে আর দেখেনি স্থানীয়রা। মূল ফটক থেকে বর-কনের মঞ্চ, খাবারের প্যান্ডেল পর্যন্ত কারুকাজ ছিল। প্রধান গেট থেকে পুরো এলাকাজুড়ে বর্ণিল, চোখ ধাঁধানো আলোক সজ্জ্বা করা হয়।

খোঁজ নিয়ে জানা যায়, রাজকীয় এ বিয়ের জন্য সপ্তাহ জুড়ে শুধু মঞ্চ ও প্যান্ডেল তৈরি এবং সাজসজ্জার কাজ করা হয়।

একজন ডেকোরেশন কর্মী জানিয়েছেন, খাবার বাদ দিলে শুধু সাজসজ্জায়ই ব্যয় হয়েছে কোটি টাকার ওপর। সবমিলে এ বিয়েতে কোটি টাকার ওপরে খরচ হয়েছে।

বর নেত্রকোনার জয়নগরের ঐতিহ্যবাহী বনেদি পরিবারের মনোয়ারা ম্যানশনের সুরত আলী ও বেগম মনোয়ারা আক্তারের ছেলে ব্যারিস্টার রানা তাজউদ্দীন।

এমপি কন্যা সামিয়া রহমান সানির সঙ্গে ব্যারিস্টার রানা তাজউদ্দীনের প্রায় নয় মাস আগে আকদ সম্পন্ন হয়।

আবদুর রহমান বদি ও শাহীন আক্তার চৌধুরীর মেয়ে সামিয়া রহমান সানি বর্তমানে ঢাকার লন্ডন ইউনিভার্সিটি অ্যান্ড কলেজে অনার্স তৃতীয় সেমিস্টারে পড়েন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 cplusbd.net
Theme Dwonload From ThemesBazar.Com