নিউজটি শেয়ার করুন

‘২০২১ সালেই বেগম খালেদা জিয়া বাংলাদেশের প্রধানমন্ত্রী’ (ভিডিও)

‘২০২১ সালেই বেগম খালেদা জিয়া বাংলাদেশের প্রধানমন্ত্রী’ (ভিডিও)

জিয়াউল হক ইমন: ২০২১ শেখ হাসিনা সরকারের পতনের সাল, বেগম খালেদা জিয়া বাংলাদেশের প্রধানমন্ত্রী হবার সাল এবং তারেক রহমান বীরের বেশে দেশে ফেরার সালসহ বিএনপি ও সাধারণ জনগনের গনতান্ত্রিক আশা পূরণের সাল হিসাবে মন্তব্য করেছেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির (চট্টগ্রাম বিভাগ) সাংগঠনিক সম্পাদক মাহাবুবের রহমান শামীম।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিকালে নগরীর কাজির দেউরী এলাকায় নসিমন ভবনের সামনে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আয়োজনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী ও তারেক রহমানের ১৪তম কারা মুক্তি দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

এ সময় তিনি আরো বলেন, অবৈধভাবে ক্ষমতায় আসার পর থেকে মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত করার অংশ হিসেবে জিয়াউর রহমানকে নিয়ে অপপ্রচার চালিয়ে আসছে আওয়ামী লীগ সরকার। তারই ধারাবাহিকতায় মুক্তিযুদ্ধে বীরত্বপূর্ণ ভূমিকা রাখার জন্য দেওয়া বীর উত্তম খেতাব ছিনিয়ে নেওয়ার অপচেষ্টা চালিয়েছে। বর্তমান সরকার অগনতান্ত্রিক সরকার। এই সরকারের আমলে সাধারণ জনগণ ভাল নেই। বিএনপির নেতৃত্বে এই সরকারের পতনের ঘন্টা আমরা বাজাবো।

সভায় প্রধান বক্তা সাবেক মন্ত্রী আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরী বলেন, যারা অমানবিক এবং অসুন্দর আচরণ করবে তাদের পতন অব্যশম্ভাবী। শেখ মুজিব বহু বছর জেল কেটেছেন গনতন্ত্র পুনরুদ্ধারে। কিন্তু শেখ হাসিনা বিরোধীমতকে শুধু জেলে ভরছেন। সামনে এই প্রধানমন্ত্রী ও সরকারের পতন এবং আল্লাহর বিচার দেখবেন।

আলোচনা সভার সভাপতি ও চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক মোহাম্মদ আবু সুফিয়ান বলেন, পুলিশ পারমিশনের কথা বলে আমাদের সভার মাইকের ব্যাটারী খুলে নিয়ে যাওয়া এটা কিসের গনতান্ত্রিক পরিবেশ? ঘরের ভিতর অনুষ্ঠান করতে কার থেকে মাইকের পারমিশন নিব? চেয়ারপার্সন ও তারেক রহমানের নেতৃত্বে মানুষের অধিকার প্রতিষ্ঠা, মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠা, দেশের ন্যায় বিচার প্রতিষ্ঠা ও সাম্য ও মর্যাদা প্রতিষ্ঠা এই সময়ের প্রধান অঙ্গীকার। আমাদের ন্যায় সঙ্গত আন্দোলনে যারাই বাধা সৃষ্টি করতে আসবে তাদের প্রতিরোধের করতে শহীদ জিয়ার সৈনিকরা প্রস্তুত আছে বলেও জানান সুফিয়ান। সদস্য সচিব মোস্তাক আহমদ খাঁন’র সঞ্চালনায় আলোচনা সভায় চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির স্থানীয় নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

আরো বিস্তারিত জানতে নিচের ভিডিও লিঙ্কে ক্লিক করুন….

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments