নিউজটি শেয়ার করুন

হাসপাতালে ভর্তি অভিনেত্রী নুসরাত, সঙ্গে আছেন যশ

সিপ্লাস ডেস্ক: টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের মা হওয়ার কথা জানেন প্রায় সবাই! আগস্ট মাসেই তার সন্তানের জন্ম হওয়ার কথা। এরইমধ্যে বুধবার (২৫ আগস্ট) হাসপাতালে ভর্তি হয়েছেন এই তারকা।

টালিগঞ্জে কান পাতলেই শোনা যাচ্ছে, সন্তান প্রসবের জন্য নুসরাত হাসপাতালে ভর্তি হয়েছেন। তার সঙ্গে রয়েছেন প্রেমিক যশ দাশগুপ্ত। যদিও খবরটির শতভাগ সত্যতা জানা যায়নি। কেবল গুঞ্জন হিসেবেই এ কান থেকে ও কান হচ্ছে।

তবে নুসরাত যে মা হচ্ছেন, সে খবর মোটেও গুঞ্জন নয়। কেননা ইতোমধ্যে একাধিকবার তার বেবি বাম্প সবার নজরে এসেছে। কিছু দিন আগেই যশের হাত ধরে কলকাতার রাস্তায় হাঁটতে দেখা গিয়েছিল তাকে। তখন তার বেবি বাম্প ছিল একেবারেই স্পষ্ট।

এদিকে নুসরাত জাহান মা হচ্ছেন ঠিকই, তবে তার এই সন্তানের পিতৃ পরিচয় এখনো অজানা রহস্য। তার মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পরই প্রাক্তন স্বামী নিখিল স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছিলেন, তিনি এই সন্তানের পিতা নন। অগত্যা প্রেমিক যশের দিকেই সবার ইঙ্গিত। যদিও যশ কিংবা নুসরাত এ বিষয়ে এখনো কিছুই বলেননি।

প্রসঙ্গত, ২০১৯ সালের শেষ দিকে ভালোবেসে বিয়ে করেন নুসরাত জাহান ও নিখিল জৈন। কিন্তু গত বছরের শেষ দিকে তারা আলাদা হয়ে যান। নুসরাত জানান, তাদের বিয়েটা আইন অনুযায়ী হয়নি, কেবল ধর্মীয় রীতিতে হয়েছে। তাদের মধ্যকার এই বৈবাহিক জটিলতা নিয়ে চলছে একটি মামলাও।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments