নিউজটি শেয়ার করুন

হাটহাজারী পৌরসভার কর্মকর্তাদের ঘরের বাজার করে দেয় একটি দালাল সিন্ডিকেট: নোমান

হাটহাজারী প্রতিনিধিঃ হাটহাজারী পৌরসভার কিছু কর্মকর্তাদের ঘরের বাজার করে দেয় একটি দালাল সিন্ডিকেট। এ সিন্ডিকেট চক্রটি পৌরসভার নির্বাচন না হওয়ায় দীর্ঘদিন একই স্থানে কর্মরত থাকায় পৌরবাসীদের জিম্মি করে নানা সুবিধা পেতে নানা অপকর্মের সাথে তাদের ঘরের বাজার পর্যন্ত করে দেয়। শুধু তাই নয়, নাগরিকদের সেবা নামে শালিসী বৈঠকের নামে অসাধু কিছু কাউন্সিলরদের যোগসাজশে হাতিয়ে নেয় উভয় পক্ষ থেকে অর্থ।

শুক্রবার (২০ নভেম্বর) সন্ধ্যায় হাটহাজারী পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও পৌর সহায়ক কমিটির সদস্য ম. জসিম উদ্দিনের স্বরণে শোক সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সোহরাব হোসেন চৌধুরী নোমান।

তিনি আরো বলেন, আমলাতান্ত্রিক সেবায় জিম্মি হয়ে আছে পৌরসভার নাগরিকগন। অচিরেই পৌর নির্বাচন অনুষ্ঠানের মাধ্যমে এ ঝটিলতা থেকে মুক্তি পাব আমরা। তাই এমন একজন ব্যক্তিকে আপনারা নির্বাচিত করবেন যার মাধ্যমে সঠিক সেবা পায় পৌর নাগরিকরা।

হাটহাজারী পৌরসভার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে রেললাইন সংলগ্ন মাঠে ওয়ার্ড সভাপতি মো. নাজিম উদ্দিনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্যে পৌরসভার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ এম জাকির হোসেন বলেন, ম. জসিম ভাই ছিলেন সাদা মনের মানুষ। পরিচ্ছন্ন একজন রাজনীতিবিদ।

তিনি আরো বলেন, বর্তমান পৌরসভা নোয়াখালী সিন্ডিকেটের কাছে জিম্মি হয়ে আছে। আগামী নির্বাচনে সবাই জসিম ভাইয়ের আদর্শকে ঐক্যবদ্ধ ভাবে ধারন করে একজন যোগ্য ব্যক্তিকে নির্বাচনে মাধ্যমে বিজয়ী করে সিন্ডিকেট জিম্মি থেকে পৌর নাগরিকদের মুক্ত করব। ওয়ার্ড সাধারণ সম্পাদক মো. এসকান্দার ও রকিবের সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন- ফতেপুর ইউনিয়নের সাবেক ছাত্রনেতা মো.হারুন, সাবেক উপজেল ও কলেজ ছাত্রলীগ নেতা আজম উদ্দিন, মোঃ নুরুল আলম, মো.মুশফিকুর রহিম ও নাজিম উদ্দিনসহ স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ।