নিউজটি শেয়ার করুন

সোমবার মহেশখালীতে আসছেন মাহবুব উল আলম হানিফ

আগমনকে ঘিরে নববধুর সাজে সেজেছে মাতারবাড়ী!

মহেশখালী প্রতিনিধিঃ  বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ (এমপি) মহেশখালী উপজেলার মাতারবাড়ীতে সাংগঠনিক সফরকে কেন্দ্র করে চাঙ্গা হয়ে উঠেছে তৃণমুল পর্যায়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

রাত পোহালেই সোমবার কেন্দ্রীয় নেতার এ আগমনকে ঘিরে নববধুর সাজে সেজেছে উপজেলার মাতারবাড়ী। অপরদিকে জনসভাকে কেন্দ্র করে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে উপজেলার প্রতিটি প্রান্তর ।

মাতারবাড়ী প্রধান সড়কে শোভা পাচ্ছে তোরণ, পেস্টুনসহ নানা রঙ বেরঙ্গেন শুভেচ্ছা সম্বলিত ব্যানার। উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশীরা জনসভায় শো-ডাউনের প্রস্তুতি নিয়েছেন বলে নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি গতকাল রবিবার সকালে সাংগঠনিক সফরে কক্সবাজারে এসেছেন। ১লা মার্চ সোমবার বিকেলে ৪ টার সময় মহেশখালী উপজেলার মাতারবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখার কথা রয়েছে।

বিয়টি নিশ্চিত করেছেন মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জি এম ছমি উদ্দিন ও সাধারণ সম্পাদক এস এম আবু হায়দার। কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি’র মাতারবাড়ীর সাংগঠনিক সফর অত্যন্ত গুরুত্ব বহন করবে বলে জনসভাকে সফল ও স্বার্থক করার লক্ষ্যে মহেশখালী- কুতুবদিয়া আসনের সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি’র নেতৃত্বে ইতিমধ্যে ব্যাপক প্রস্তুতি নিয়েছে সংশ্লিষ্ট উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত দ্বিতীয় টুঙ্গিপাড়া মাতারবাড়ীতে গভীর সমুদ্র বন্দরসহ সরকারের একাধিক মেগা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে।

তিনি স্থানীয় জনগণের উদ্দেশ্যে যে বক্তব্য রাখবেন তা দলের জন্য খুবই গুরুত্বপুর্ণ বলে মন্তব্য করেছেন আলহাজ্ব আশেক উল্লাহ রফিক (এমপি)। মাতারবাড়ীর মানুষ অধির আগ্রহে অপেক্ষা করছেন মাহবুবুল আলম হানিফ এমপিকে বরণ করার জন্য।