নিউজটি শেয়ার করুন

সেই তামান্না এখন ‘টিকটক ক্রাশ’

সেই তামান্না এখন ‘টিকটক ক্রাশ’

সিপ্লাস ডেস্ক: ২০১৯ সালের সেপ্টেম্বর মাসের মাঝামাঝি সময়ে শুরু হওয়া ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতায় সারাদেশ থেকে কয়েক হাজার তরুণী আবেদন করেন। সেখান থেকে বিভিন্ন ধাপে যাচাই বাছাই করে গ্র্যান্ড ফিনালেতে রাখা হয় সেরা ১০ প্রতিযোগী।

তারা হলেন: তামান্না ইসরাত সোহানী, মারিয়া মুমু, সানোবার তাইফা, আফলা আম্রান, শিরিন আক্তার শিলা, জেসিয়া ইসলাম, স্মৃতি আক্তার, ইরানা ইশরাত, আলিশা ইসলাম, তসিবা আনিতা ইসলাম। তারা প্রত্যেকেই ১৮ থেকে ২৮ বয়সী অবিবাহিত নারী।

এই ১০ জনের মধ্য থেকে নির্বাচিত করা হয় সেরা ৫ জন। তাদের মধ্যে ছিলেন মারিয়া মুমু, জেসিয়া ইসলাম, শিরিন আক্তার শিলা, আলিশা ইসলাম, আলফা আম্রান।

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এ মূল বিচারক হিসেবে ছিলেন সংগীত তারকা ও অভিনেতা তাহসান খান, রূপ বিশেষজ্ঞ কানিজ আলমাস খান, হেরিটেজ ক্র্যাফটসের তুতলি রহমান তুতলি রহমান, রুবাবা দৌলা ও ফারজানা চৌধুরী, সাবেক ক্রিকেটার আতাহার আলী খান, প্রমুখ।

সে মঞ্চে তামান্না ইসরাত সোহানী পান সেরা স্কিন অ্যাওয়ার্ড। সেভাবে আলো ছড়াতে না পেরে অবেকটা লাইমলাইটের বাইরে চলে যান তিনি। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ইদানীং তাকে বেশ সক্রিয় দেখা যায়। টিকটকেও মন আছে। এই যেমন বৃহস্পতিবার (২৬ আগস্ট) নিজের ইনস্টাগ্রামে একটি টিকটক ভিডিও পোস্ট করেছেন। যা মুহূর্তেই নেট দুনিয়ায় আলোচনার ঝড় তোলে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments