নিউজটি শেয়ার করুন

সীতাকুণ্ডে শিক্ষকের বাড়িতে ডাকাতি

প্রতীকি

সীতাকুণ্ড প্রতিনিধি: সীতাকুণ্ডে এবার এক শিক্ষকের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। উপজেলার ৭নং কুমিরা ইউনিয়নের আলেকদিয়া এলাকায় বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক ২টা থেকে ৩টা পর্যন্ত এ ডাকাতির ঘটনা ঘটে।

বাড়ির মেইন গেইট ভেঙে সংঘবদ্ধ ডাকাতরা ঘরে প্রবেশ করে। এরপর বাড়ির বাসিন্দাদের জিম্মি করে নগদ টাকা, মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়।

এ ঘটনার পর থেকে ভুক্তভাগী পরিবারসহ সাধারণ মানুষের মাঝে আতংক বিরাজ করছে।

কুমিরা আবাসিক উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাে: ফজলুর রহমান জানান, ‘প্রথমে ডাকাতরা বাউন্ডারি গেইট ভেঙ্গে বাড়িতে প্রবেশ করে। পরে মিনি গেইট ভেঙ্গে সিঁড়ি দিয়ে ২য় তলায় এসে মেইন দরজা ভেঙ্গে ঘরের ভিতর ঢুকে। ডাকাতরা আমার স্ত্রী ও মেয়েকে অস্ত্রের মুখে জিম্মি করে একটি রুমে আটকে রাখে। পরে ড্রয়ার থেকে ৪৫ হাজার টাকা নিয়ে নেয়। তারা বারবার আমার স্ত্রী-সন্তানের কাছে স্বর্ন কােথায় জিজ্ঞেস করতে থাকে। স্বর্ণ নেই বললে আলমারি ভেঙ্গে তছনছ করে ফেলে। ৭-৮ আটজনের ডাকাত দল মুখে মাফলার পেছিয়ে রামদা, লম্বা ছুরি নিয়ে ঘরে প্রবেশ করে এ ঘটনা ঘটায়।

এ ব্যাপারে কুমিরা ইউপি চেয়ারম্যান মােরশেদ চৌধুরী জানান, ফাঁকা জায়গা হওয়াতে স্যারের বাড়িতে ডাকাতরা বার বার হানা দেয়। গতবছরও উনার বাড়িতে ডাকাতি হয়ছিল। বিষয়টি পুলিশকে জানানাে হয়েছে।