নিউজটি শেয়ার করুন

সীতাকুণ্ডে পুকুর ঘাটে দুই নারীর তর্ক-বির্তকের জের: সংঘর্ষে বৃদ্ধ খুন

কামরুল ইসলাম দুলু, সীতাকুন্ড: সীতাকুণ্ডে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে রুহুল আমিন (৬০) নামের এক বৃদ্ধ খুন হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছে আরো তিনজন।

আজ শনিবার (২৩মে) দুপুর ১ টার দিকে উপজেলার ৬নং উত্তর বাঁশবাড়িয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডে নিহত রুহুল আমিন সওদাগরের বাড়িতে এঘটনা ঘটে।

খবর পেয়ে সীতাকুণ্ড মডেল থানার ওসি ফিরোজ হোসেন মোল্লা ঘটনাস্থলে উপস্থিত হন। এঘটনায় পুলিশ রফিকুল ও তা স্ত্রী হোসনেআরা বেগমকে আটক করেছে।

জানা যায়, একই বাড়ির বাসিন্দা রুহুল আমিনের স্ত্রী ছেনুয়ারা বেগম এবং রফিকুল ইসলামের স্ত্রী হোসনে আরা বেগম পুকুরে গোসল করার সময় বাকবিতণ্ডা জড়িয়ে পড়েন। এর সূত্র ধরে রুহুল আমিন ও তার ছেলে ফারুক, মহিউদ্দিন এবং রফিকুল ও তার ছেলে লোকমান, উসমান, ইসমাইলের মধ্যে লাঠিসোটা নিয়ে সংঘর্ষের সৃষ্টি হয়। এ সময় প্রতিপক্ষের লাঠির আঘাতে বৃদ্ধ রুহুল আমিন মাটিতে লুঠিয়ে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেসে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর বলেন, একই বাড়ির দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। আজ পুকুর ঘাটে গোসল করার সময় দুই মহিলার মধ্যে সামান্য তর্ক-বির্তক নিয়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে এক পক্ষের লাঠির আঘাতে একজন নিহত হয়।

বিষয়টি নিশ্চিত করে সীতাকুণ্ড মডেল থানার পরিদর্শক (ইন্টেলিজেন্ট) সুমন বণিক জানান, জায়গা জমি নিয়ে উভয় পরিবারের মধ্যে পূর্ব শত্রুতার জেরে আজ তুচ্ছ ঘটনায় দুই পরিবারের সদস্যদের মধ্যে সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।