নিউজটি শেয়ার করুন

সীতাকুণ্ডে পাওনা টাকা দেওয়ার কথা বলে ডেকে নিয়ে বাবা-ছেলের উপর হামলা

সীতাকুণ্ড প্রতিনিধি: সীতাকুণ্ডে পাওনা টাকা দেওয়ার কথা বলে ডেকে নিয়ে বাবা-ছেলের মাথা ফাটানোর অভিযোগ উঠেছে। উপজেলার বাশঁবাড়িয়া ইউনিয়নের উত্তর বাশঁবাড়িয়াস্থ কোট্টা বাজার এলাকায় সোমবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় রাতে সীতাকুণ্ড মডেল থানায় অভিযোগ করেছেন আবুল বসর (৫৫) নামের এক ব্যক্তি।

থানায় দেওয়া অভিযোগ সূত্রে ও অভিযোগের বাদির দেওয়া তথ্যানুযায়ী জানা যায়, তিন বছর আগে বাগানে ঢোকার অপরাধে লেদা মিয়া নামের এক ব্যক্তির গরুর পা কেটে ফেলেন সোলেমান (৫০) নামের এক ব্যক্তি।

এ ঘটনায় স্থানীয় জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে শালিস বৈঠকে গরুর মালিককে ৬৫ হাজার টাকা ক্ষতিপূরণ দেওয়ার সিদ্ধান্ত হয়। তখন ঘনিষ্ট বন্ধু আবুল বসরের কাছ থেকে ১লাখ টাকা ধার করে গরুর মালিককে ক্ষতিপূরণ দেন সোলেমান। এই টাকা ৬ মাসের ভিতর ফেরত দেওয়ার কথা থাকলেও তা আর ফেরত দেননি তিনি। টাকা আদায়ের চেষ্টায় গত কিছুদিন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে নিয়ে শালিস বসানোর চেষ্টা করেন আবুল বসর।

এতে ক্ষিপ্ত হয়ে সোমবার রাত ৮টার দিকে টাকা দেওয়ার কথা বলে ডেকে নিয়ে আবুল বসর ও তার ছেলের উপর অতর্কিত হামলা চালান সোলেমানরা। হামলায় আবুল বসর ও তার ছেলে মাকসুদুর রহমানের (৩০) মাথা ফেটে যায়।

এ সময় টাকা ধারের চুক্তিপত্র ফেরত দিতে বলেন, নাহলে মেরে ফেলার হুমকি প্রদান করেন তারা। এ ঘটনায় রাতেই থানায় একটি অভিযোগ দায়ের করেন আবুল বসর।

স্থানীয় ইউপি মেম্বার মো. সেলিম বলেন, পাওনা টাকা নিয়ে তাদের মধ্যে মারামারি হয়েছে বলে জেনেছি। তিন বছর আগে গরুর পা কাটার অপরাধে আবুল বসরকে ৬৫ হাজার টাকা জরিমানা করেন বলে তিনি স্বীকার করেন।

সীতাকুন্ড থানার ইন্সপেক্টর তদন্ত সুমন বণিক বলেন,“অভিযোগের বিষয় তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।”

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments