নিউজটি শেয়ার করুন

সীতাকুণ্ডে পরিবহন কর্মীকে শ্বাসরোধ করে হত্যা করেছে ছিনতাইকারীরা

সীতাকুণ্ডে পরিবহন কর্মীকে শ্বাসরোধ করে হত্যা করেছে ছিনতাইকারীরা

সীতাকুণ্ড প্রতিনিধি: চট্টগ্রামের সদরঘাট জেটি থেকে রড তৈরির উপকরণ পিক আইরন বোঝাই করে সীতাকুণ্ডের সোনাইছড়ির আবুল খায়ের স্টীল মিলে যাওয়ার পথে আবুল হোসেন নিরব নামের এক পরিবহন কর্মীকে শ্বাসরোধ করে হত্যা করেছে ছিনতাইকারীরা।

সোমবার(৬সেপ্টেম্বর) ভোরে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদারহাট ছলিমপুর এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

নিরব নোয়াখালী জেলার মাইজদী থানার রমেশপুর গ্রামের মোহাম্মদ হাসেমের ছেলে।

জানা যায়, মেসার্স সানি ট্রেডার্স নামে একটি মালামাল সরবরাহকারী প্রতিষ্ঠান ট্রাকে করে ওই পণ্যগুলো ফ্যাক্টরিতে পৌঁছে দেওয়ার দায়িত্বে নিয়োজিত ছিল। সরবরাহকারী ওই প্রতিষ্ঠানের কর্মচারী নীরব ট্রাকে বহনকারী পণ্যের মধ্যে বসা ছিল। ছিনতাইকারীরা ট্রাকে থাকা পিক আইরন ছিনিয়ে নিতে চাইলে ট্রাকের উপর পাহারার দায়িত্বে থাকা পরিবহনকর্মী নিরব বাঁধা দিলে তাকে শ্বাসরোধে হত্যা করে ট্রাকের মধ্যে ফেলে চলে যায়। পরে পিক আইরন বোঝাই ট্রাকটি আবুল খায়ের স্টীল মিলে পৌঁছলে ট্রাকে আবুল হাসেম নিরবের মরদেহ পাওয়া যায়।

ট্রাকের ভিতরে নীরবের লাশ দেখতে পেয়ে স্থানীয় শ্রমিকরা সীতাকুণ্ড থানায় খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

সীতাকুণ্ড মডেল থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, চট্টগ্রামের সিটি গেইট থেকে সোনাইছড়ির কারখানা পর্যন্ত মহাসড়কের কোন এক জায়গায় ওই কর্মচারীকে ছিনতাইকারীরা শ্বাসরোধ হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে তবে কি কারণে ওই কর্মচারীর মৃত্যু হয়েছে তদন্ত করলে তা জানা যাবে। নিহত ব্যক্তির গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments