নিউজটি শেয়ার করুন

সিপ্লাসিটিভির ‘ঈদ্দে মেলা’ আগামী ৭ থেকে ৯এপ্রিল, থাকছে বিশেষ আকর্ষণ

সিপ্লাস প্রতিবেদক: চট্টগ্রামের ভাষা, ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতি নিয়ে কাজ করা চাটগাঁইয়া ভাষার প্রথম অনলাইন টিভি সিপ্লাসটিভি’র ৬ষ্ঠ বার্ষিকীতে পদার্পন ও আসন্ন ঈদ উপলক্ষে আগামী ৭,৮ ও ৯ এপ্রিল তিনদিন ব্যাপী “ঈদ্দে মেলা”র (ঈদ মেলা) উদ্দ্যোগ গ্রহণ করা হয়েছে।

চট্টগ্রামের সবচে বড় ভেন্যু নগরীর কাজীর দেউড়ি এলাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে(আইসিসি কনভেনশন সেন্টার) স্মরণকালের সবচেয়ে বেশি প্রচারণার লক্ষ্য নিয়ে আয়োজন করা হয়েছে এই মেলার।

এই ঈদ্দে মেলার মূল আকর্ষণ হিসাবে থাকছে প্রতি ঘন্টায় র‌্যাফেল ড্র, সম্পূর্ণ ফ্রি প্রবেশ মূল্য, উপস্থিত থাকবেন চট্টগ্রামের মন্ত্রী, এমপি,থেকে শুরু করে রাজনীতিক, ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ, দেশের প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের উপস্থিতি, দেশী বিদেশী নানা ব্রান্ডের পণ্যের প্রদর্শনী, ঈদ ফ্যাশন শো ও প্রতিযোগীতা, চট্টগ্রামের স্বনামধন্য রেস্টুরেন্ট নিয়ে ফুড জোন, ফুড জোনে প্রতিদিন থাকবে সেরা খাদক প্রতিযোগীতা।

এ ছাড়া থাকছে কিডস জোন(বাচ্চাদের জন্য প্লে গ্রাউন্ড), ব্রান্ড জোন(প্রতিষ্ঠিত ফ্যাশন হাউজ গুলোর জন্য), সেলফি জোন, ফুড জোন(২০টি), দেশী বিদেশী পণ্যের ১০০টিরও বেশি স্টল, ক্ষুদ্র এবং মাঝারী উদ্যোক্তাদের অংশ গ্রহণের সুযোগ।

মেলায় সাধারণ স্টল বরাদ্ধের জন্য তিনদিনে মোট ১৫ হাজার টাকা ভাড়া বাবদ দিতে হবে।

মেলার  টাইটেল, মেগা, প্লাটিনাম, গোল্ড স্পন্সর হিসাবে অংশগ্রহণের জন্য যোগাযোগ করতে হবে ওয়াসার মোড়স্থ সিপ্লাসটিভির অফিসে।

এছাড়া স্টল বরাদ্ধ নিতে আগ্রহীরা ০১৮৪৪ ৫৪৪৪৯৯ ও ০১৯৫৮ ৫৯০০১১ নাম্বারেও যোগাযোগ করতে পারবেন।

মেলায় সর্বাত্মক সহযোগীতা করার জন্য সিপ্লাসটিভির দর্শক ও গুণগ্রাহীদের প্রতি আহবান জানিয়েছেন সিপ্লাসটিভির এডিটর ইন চীফ আলমগীর অপু।