নিউজটি শেয়ার করুন

সকল সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে শুভ শক্তির জয় হোক- হুইপ সামশুল হক

পটিয়ায় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন

পটিয়া প্রতিনিধি: পটিয়ায় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব আনুষ্ঠানিকভাবে পালিত হয়েছে।

৩০ আগস্ট (সোমবার) সকাল ১১টায় পটিয়া রামকৃষ্ণ সেবাশ্রমে উপজেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জন্মষ্টমী উদযাপন পরিষদের উপজেলার সভাপতি মাষ্টার শ্যামল দের সভাপতিত্বে ও পৌরসভা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রণব দাশের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে ভার্সুয়ালি বক্তব্য রাখেন পটিয়ার সংসদ সদস্য ও হুইপ সামশুল হক চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, পটিয়া পৌরসভার মেয়র আইয়ুব বাবুল। হিন্দু বৌদ্ধ খৃষ্টার্ন ঐক্য পরিষদের দক্ষিণ জেলার সভাপতি ডা. দিলীপ ভট্টাচার্য্যের উদ্বোধনী বক্তব্য শেষে মঙ্গলপ্রদীপ প্রজ্জ্বলন করেন ঐক্য পরিষদ পটিয়ার সভাপতি বিমল মিত্র।

বক্তব্য রাখেন- পূজা পরিষদ দক্ষিণ জেলার সাবেক সভাপতি জিতেন কান্তি গুহ, ধর্মীয় আলোচক ছনহরা ইস্কন প্রবর্তক সংঘের অধ্যক্ষ অচ্যুত গৌরহরি, উপজেলা পুজা পরিষদের সভাপতি ঋষি বিশ্বাস, তাপস দে, দিলীপ ঘোষ দীপু, পূজা পরিষদ পৌরসভার সভাপতি বিশ্বজিত দাশ, কাউন্সিলর গিয়াস উদ্দিন আজাদ, কাউন্সিলর বুলবুল আক্তার, উত্তম দে মেম্বার, কাজল চৌধুরী, রনজিত চৌধুরী, যদু রঞ্জন চৌধুরী, শিল্পী মিত্র, রেখা দাশ, ছোটন নাথ, নয়ন শর্ম্মা, মিল্টন দাশ, ঝর্ণা চৌধুরী, তপন ধর, বিকাশ ধর, রাজিব সেন, জুয়েল দাশ, যাদব সর্দার। অনুষ্ঠানে গীতাপাঠ করেন- আশিষ মিত্র।

আলোচনা সভা শেষে অসহায় ও দরিদ্রদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। অনুষ্ঠানে পটিয়ার সংসদ সদস্য ও হুইপ সামশুল হক চৌধুরী বলেছেন, সকল সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে শুভ শক্তির যেন জয় হয়। যুগে যুগে কংসের বংশধর বত করার জন্য শ্রীকৃষ্ণের আর্বিভাব ঘটেছে। আজকের এই দিনে বিশ্ব ও দেশের করোনা মহামারী থেকে পরিত্রান পেতে এই দিনটি তাৎপর্যপূর্ণ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments