নিউজটি শেয়ার করুন

শ্যামলের বিরুদ্ধে মামলার হুঁশিয়ারি দিলেন হিরো আলম

শ্যামলের বিরুদ্ধে মামলার হুঁশিয়ারি দিলেন হিরো আলম
ছবি: সংগৃহীত

সিপ্লাস ডেস্ক: এবার ‘সি ইউ, নট ফর মাইন্ড’ খ্যাত শ্যামলের বিরুদ্ধে মামলার হুঁশিয়ারি দিলেন হিরো আলম।  হিরো আলমের ভেরিফাইড ফেসবুক পেজে এ সংক্রান্ত একটি নিউজ পোর্টালের লিংক শেয়ার করেন হিরো আলম।

সম্প্রতি ‘সি ইউ, নট ফর মাইন্ড’ খ্যাত শ্যামল একটি গান সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করেন তাতে শ্যামল হিরো আলমকে কটাক্ষ করে বলেন ‘ আমি মাই নেম ইজ শ্যামল। আজ থেকে আমি হিরো শ্যামল। আজ থেকে হিরো আলমের দিন শেষ শ্যামলের সোনার বাংলাদেশ।

সেই ভিডিও খুঁজে দেখা যায়, শ্যামল সেই গানটির শুরুতে বলেন,‘ আমি মাই নেম ইজ শ্যামল। আজ থেকে আমি হিরো শ্যামল। আজ থেকে হিরো আলমের দিন শেষ শ্যামলের সোনার বাংলাদেশ। এরপর তিনি আরও বলেন, আমি যে বাংলার হিরো শ্যামল, মনটা যে আমার সহজ সরল……

এ প্রসঙ্গে হিরো আলম বলেন, আমি নিজের প্রতিভায় আজ দেশ বিদেশে পরিচিত, কারও প্রতিভা থাকলে সে নিজের প্রতিভা প্রমান করুক। সরাসরি আমার নাম বলে গান গাওয়ার মানে কি? আমার নাম বলে কটাক্ষ করে গান গাওয়ায় আমি খুব দ্রতই তার বিরুদ্ধে মামলা করব।

উল্লেখ্য, শ্যামল রায় বাংলাদেশ রেলওয়ের একজন কর্মচারী। তিনি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাংগা এলাকার নেপাল রায়ের ছেলে।লেখাপড়া না জানলেও কথায় কথায় ইংরেজি বলেন শ্যামল।

তাঁর ‘হ্যাভ অ্যা রিলাক্স,সি-ইউ,নট ফর মাইন্ড’ উক্তিটি ফেসবুকে ভাইরাল হয়।উক্তিটি মূলত তাঁর এক সাক্ষাৎকার থেকে নেয়া।মূলত: এই একটি উক্তির কারণেই সাক্ষাৎকারটি ভাইরাল হয়ে যায়।এক নামে পরিচিত হয়ে ওঠেন শ্যামল বাবু।

এবার তিনি আবিষ্কার করলেন গানের। তার গান কতটা দর্শকের মন ছুয়ে যায় সেটা দেখবার পালা তিনি গানের আগেই বলে দিয়েছেন যে হিরো আলমকে টপকে দিবেন, দেখা যাক কি হয়? গানের শিরোনাম “আমি যে বাংলার হিরো শ্যামল” পরিবেশনায় মাই টুন মিউজিক।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments