নিউজটি শেয়ার করুন

শফিপুর সপ্রাবি গরীব ছাত্রছাত্রীদের মাঝে স্কুল পোশাক বিতরণ

রাজস্থলী প্রতিনিধি: রাজস্থলী উপজেলার ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়নের বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকাল ১১ টায় স্থানীয় সরকার বিভাগ(এল,জি,এস,পি-৩) অর্থায়নে ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের বাস্তবায়নে শফিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গরীব ছাত্রছাত্রীদের মাঝে স্কুল পোশাক বিতরণ করা হয়েছে।

এসময় শফিপুর সপ্রাবি সহকারী শিক্ষক মোঃ আল আমীন’র সঞ্চালনায় এবং ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ঞোমং মারমার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন,রাঙ্গামাটি এলজিএসপি-৩ ডিস্ট্রিক্ট ফ্যামিলিটেটর নিকন চাকমা।

এসময় আরো উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ও ইউপি সদস্য নজরুল ইসলাম,প্রধান শিক্ষক এস,এম,আশরাফ হোসেন,মহিলা ইউপি সদস্য সালমা আকতার,মাসুম তালুকদার, আবু মুছা প্রমুখ।

এসময় প্রধান অতিথি বলেন,বর্তমানে করোনা প্রাদুর্ভাব জনিত কারনে বিদ্যালয় বন্ধ,তাই বাড়িতে বসেই ছাত্রছাত্রীদের পাঠদানের জন্য অভিভাবক দের প্রতি আহবান জানান তিনি।

ইউপি চেয়ারম্যান ঞোমং মারমা বলেন,কোমলমতি শিশুদের জন্য কিছু করতে পেরে নিজেকে আনন্দিত মনে করেন তিনি। এবং আগামীতেও সকল প্রকার সহযোগীতা করে যাবেন বলে তিনি আশ্বাস প্রদান করেন।