নিউজটি শেয়ার করুন

লামায় ১০ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করলেন পার্বত্যমন্ত্রী

বান্দরবান প্রতিনিধি: বান্দরবান লামা উপজেলায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তর (এলজিইডি) এর বাস্তবায়নে ১০ কোটি টাকা ব্যায়ে ১টি সড়কের ভিত্তিপ্রস্তর ও ১৫টি উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে ।

রবিবার (২২ নভেম্বর) সকাল ১১টায় বান্দরবানের লামা উপজেলার ফাইতং ইউনিয়নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মসজিদ,বৌদ্ধ বিহার,কমিউনিটি সেন্টারসহ ১৫টি উন্নয়ন প্রকল্প এবং ১টি সড়কের ভিত্তিপ্রস্তরের ফলকসহ প্রায় ১০কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, পার্বত্য এলাকায় উন্নয়নের জোয়ার বইছে আর এর সুফল পাচ্ছে জনগণ।বর্তমান সরকারের নানা উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের ফলে পার্বত্য এলাকার দুর্গম এলাকাতে সড়ক যোগাযোগ, চিকিৎসা ও স্বাস্থ্য ব্যবস্থার উন্নয়ন হচ্ছে। সরকারের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণকে সরকারের পাশে থেকে উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে সহযোগিতা করার অনুরোধ জানান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো.লুৎফুর রহমান,লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.রেজা রশীদ, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস, লামা উপজেলা চেয়ারম্যান মো.মোস্তফা জামাল,লামা পৌরসভার মেয়র মো.জহিরুল ইসলাম, পার্বত্য জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী মো.জিয়াউর রহমান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো.ইয়াছির আরাফাত, স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তর(এলজিইডি) এর সিনিয়র সহকারী প্রকৌশলী মোঃ জামাল উদ্দিনসহ সরকারী বেসরকারি কর্মকর্তা ও ফাইতং ইউনিয়নের জনসাধারণ উপস্থিত ছিলেন।