নিউজটি শেয়ার করুন

রুবেলের নারী কেলেঙ্কারিসহ নানা অভিযোগে বহিষ্কারের দাবিতে ২৯১ ছাত্রনেতা

সিপ্লাস ডেস্ক: সম্প্রতি চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ এলাকার নিউ স্টার হোটেলে মেয়ে নিয়ে রাত কাটানোর একটি ভিডিও ফেসবুক ও গণমাধ্যমে ভাইরাল হয় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেলের। তারপর এ ছাত্রলীগের নেতার বিরুদ্ধে নারী কেলেঙ্কারি, মাদক ব্যবসা ও ক্যাম্পাসে ছাত্রীদের উত্যক্ত করার অভিযোগ তুলে তাকে বহিষ্কারের দাবি তুলেছেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ২৯১ ছাত্রনেতা।

শনিবার (২১ নভেম্বর)  রাতে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ দাবি জানান তারা।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সম্প্রতি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি নারী কেলেঙ্কারিতে জড়িত হন। যা বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে মাদক ব্যবসা ও ক্যাম্পাসে ছাত্রীদের উত্যক্ত করারও অভিযোগ আছে।

বিজ্ঞাপন

এসব কারণে চবি ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল শুধু বিশ্ববিদ্যালয় ছাত্রলীগকে কলঙ্কিত করেননি, উপমহাদেশের ঐতিহ্যবাহী ছাত্রসংগঠন ছাত্রলীগকেও কলঙ্কিত করেছেন। এ কারণে সভাপতি রেজাউল হক রুবেলকে বহিষ্কারের দাবি জানাচ্ছি।

বিজ্ঞপ্তিতে ২৯১ ছাত্রনেতার নাম রয়েছে। এদের মধ্যে অন্যতম ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইলিয়াস হোসেন, সাবেক অর্থ সম্পাদক এস এম জাহেদুল আওয়াল, সাবেক শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক আমির সোহেল, উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক ইমাম উদ্দীন ফয়সাল পারভেজ, ছাত্রলীগ নেতা প্রদীপ চক্রবর্তী দুর্জয়, এইচ এম ইশতিয়াক, মোরশেদুল ইসলাম, মোহাম্মদ পারভেজ, মাহফুজুর রহমান প্রমুখ।