নিউজটি শেয়ার করুন

রামুর পাঞ্জেগানা বাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

রামু প্রতিনিধি: রামু রাজারকুল ইউনিয়নের পাঞ্জেগানা বাজারে রাস্তার দ্বারে অবৈধভাবে দখলকৃত দোকানের বিরুদ্ধে উচ্ছেদ অভিযান চালিয়েছে রামু উপজেলা প্রশাসন।

সোমবার (৮ ফেব্রুয়ারি)  সকাল সাড়ে দশটার সময় রামু উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রণয় চাকমার নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন।

জানা যায়, রাস্তার বর্ধিতকরন কাজে বাধাগ্রস্ত হওয়াতে এই অভিযান পরিচালনা করা হয়। তবে উচ্ছেদ কৃত বাজার ও ব্যবসায়ীদের সার্বিক অবস্থা বিবেচনা করে পাশস্থ স্থানে বাজার বসানোর জন্য সুন্দর ব্যবস্থা করে দেয়া হয় উপজেলা প্রশাসন রামুর পক্ষ থেকে। তাছাড়া রামুতে সড়ক প্রশস্ত করনের কাজ চলমান রয়েছে। রাস্তাটির প্রস্থ ৩৪ ফুট হবে বলে জানা যায়। এই নিয়ে রামুতে নতুনত্বের সুচনা হবে বলে ধারনা করেন সংশ্লিষ্টরা। 

রামু উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রণয় চাকমা জানান,রামু উপজেলার মধ্যে পাঞ্জেগানা বাজার একটি প্রসিদ্ধ ও সু সংগঠিত বাজার। বাজারটি রাস্তার উপরে হওয়ায় রাস্তার প্রশস্ত করনে বাধাগ্রস্ত হয়েছে। যার কারনে উক্ত বাজারটি উচ্ছেদ করা হয়েছে। তবে আমরা উপজেলা প্রশাসন রামুর পক্ষ থেকে সবার অর্থনৈতিক ও ব্যবসায়ীক কথা চিন্তা করে সুন্দর পরিবেশে বাজার বসানোর জন্য যথাযথ ব্যবস্থা করে দিয়েছি। বাজারের সকল স্থরের মানুষ অভিযানে সার্বিক সহযোগিতা করেছেন। তাদের প্রতি কৃতজ্ঞ।

অভিযান পরিচালনার সময় উপজেলা সহকারি কমিশনার ভুমি সরওয়ার উদ্দিন। রাজারকুল ইউপি চেয়ারম্যান মুফিজুর রহমান,রামু থানা পুলিশ,রামু ফায়ার সার্ভিস ও সিফিল ডিফেন্স এর সদস্য, আনসার সদস্যগণসহ প্রমুখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।