নিউজটি শেয়ার করুন

রাঙ্গুনিয়ায় রাজানগর জ্বালানি কাঠ ব্যবসায়ী সমিতির নির্বাচন অনুষ্ঠিত

রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ রাঙ্গুনিয়া উপজেলার রাজানগর ইউনিয়নের ঐতিহ্যবাহী রাজানগর কাঠ ও জ্বালানি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতির নির্বাচন রাজানগর আরএবিএম উচ্চ বিদ্যালয়ে বৃহস্পতিবার (২১ জানুয়ারি) অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

শেষে ১০৪ ভোট পেয়ে মোহাম্মদ সাদেক নূর চৌধুরী টিপু সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি মোহাম্মদ ইউসুফ মাতব্বর পেয়েছেন ৬৮ ভোট এবং শহিদুল ইসলাম চৌধুরী পেয়েছেন ১০ ভোট। অন্যদিকে ১৩০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোহাম্মদ জসেদ মিয়া চৌধুরী। তার নিকটতম প্রতিদ্বন্ধি মো. ওমর ফারুক চৌধুরী পেয়েছেন ৫০ ভোট।

নির্বাচনে মোট ১২ পদের মধ্যে ইতিপূর্বে ৮ পদে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হওয়ার পর এদিন ৪ পদের বিপরীতে ভোটগ্রহণ করা হয়। নির্বাচিত বাকী দু’জন হলেন অর্থ সম্পাদক পদে ১০০ ভোট পেয়ে দিদারুল আলম দিলাল এবং প্রচার সম্পাদক পদে ১১৫ ভোট পেয়ে মোহাম্মদ আবুল কালাম।

সমিতির মোট ২০৩টি ভোটের মধ্যে ভোট সংগ্রহ হয়েছে ১৮৩টি। নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা সমবায় কর্মকর্তা দিবাকর দাশ মান্না ভোটের এই ফলাফল ঘোষণা করেন।

এসময় বক্তব্য দেন রাজানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার, ইসলামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ইকবাল হোসেন চৌধুরী মিল্টন, নুরুল মোমিন মামুন।

ইতিপূর্বে যারা বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন তারা হলেন- সিনিয়র সহ সভাপতি পদে ইউসুফ তালুকদার, সহ সভাপতি পদে নজরুল ইসলাম চৌধুরী বাবলা, সহ সাধারণ সম্পাদক পদে মোরশেদুল আলম ছোট, সাংগঠনিক সম্পাদক পদে মাকসুদুর রহমান সেলিম, দপ্তর সম্পাদক পদে শাহেদ আলম, ধর্ম সম্পাদক পদে শাহ আলম, সমাজ কল্যাণ সম্পাদক পদে মো. মোরশেদ আলম (২) এবং ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে মো. নঈম উদ্দিন মিজান।