নিউজটি শেয়ার করুন

রাঙ্গুনিয়ায় প্রচারণাকালে নৌকার প্রার্থী শাহজাহান: “পৌরবাসির উন্নয়নে কার্পন্য থাকবে না”

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. শাহজাহান সিকদার নির্বাচনী গণসংযোগ অব্যাহত রেখেছেন।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) বিকাল ৩টার দিকে পৌরসভার ৫নম্বর ওয়ার্ড উত্তর ঘাটচেক এলাকায় প্রচারণা চালিয়েছেন তিনি।

এসময় তিনি বলেন, “গ্রাম হবে শহর, প্রধানমন্ত্রীর এই স্বপ্ন বাস্তবায়নে নির্বাচিত হলে নিরলস ভাবে কাজ করে যাব। এতে গ্রামের মানুষের জীবন মান উন্নয়ন হবে। রাঙ্গুনিয়া পৌরসভার উন্নয়নের ধারা অব্যাহত রেখে ভবিষ্যতেও পৌরবাসির উন্নয়নে কার্পন্য থাকবে না।”

নির্বাচনী এই গণসংযোগ কালে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন পৌরসভা নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি আসলাম খান মাস্টার।

সদস্য সচিব আকতার হোসেন খানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার, প্রচার সম্পাদক এমরুল করিম রাশেদ, সরফভাটা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার আব্দুর রউফ, সাধারণ সম্পাদক আহসান হাবিব, রাজানগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু জাফর, উপজেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক হালিম আব্দুল্লাহ, সদস্য শৈবাল চক্রবর্তী, উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি বদিউল খায়ের লিটন চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাছির উদ্দিন রিয়াজ, সাধারণ সম্পাদক দিদারুল আলম, উপজেলা তাঁতী লীগের আহবায়ক মোরশেদ তালুকদার, পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক আবু জাফর, আওয়ামী লীগ নেতা কাজী মোহাম্মদ মামুন প্রমুখ।

উল্লেখ্য পঞ্চমধাপে চট্টগ্রামের রাঙ্গুনিয়া পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে আগামী ২৮ ফেব্রুয়ারি। এই নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপি’র দুই মেয়র প্রার্থীসহ কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর পদে মোট ৪৫ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।

গত ১২ ফেব্রুয়ারি প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করা হয়। এরপর থেকে প্রচারণায় দিনরাত সমানতালে কাজ করে যাচ্ছেন প্রার্থীরা।

পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২৫ হাজার ৭৯১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৩ হাজার ৫১৯ জন এবং নারী ১২ হাজার ২৭২ জন। ১১টি ভোট কেন্দ্রের ৭০টি বুথে এবার ইভিএম এ ভোট গ্রহণ করা হবে বলে উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে।