নিউজটি শেয়ার করুন

রাঙ্গুনিয়ায় আগুনে পুড়ল বসতঘর

রাঙ্গুনিয়ায় আগুনে পুড়ল বসতঘর

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়ায় আগুনে পুড়ে গেছে কাঁচা বসতঘর।

সোমবার রাত ৮ টার দিকে উপজেলার সরফভাটা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড কাইন্দারকুল এলাকায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে যান।

ক্ষতিগ্রস্তদের দাবি বসতঘরটি পুড়িয়ে দেয়া হয়েছে। এই ঘটনায় শামীম আকতার নামে ক্ষতিগ্রস্ত এক নারী মঙ্গলবার (৩১ আগস্ট) সকালে রাঙ্গুনিয়া থানায় অভিযোগ করেছেন।

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, সোমবার রাত ৮ টার দিকে সরফভাটার ৪ নম্বর ওয়ার্ড এলাকার ওমান প্রবাসী শামসুল আলমের বসতঘরে হঠাৎ আগুন ধরে যায়। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছার আগে সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্ত শামীম আকতার বলেন, তাঁর স্বামী প্রবাসে থাকেন। তাঁর দুই মেয়ে এক ছেলেকে নিয়ে এদিন রাতে একই গ্রামে আত্মীয়ের বাড়িতে দাওয়াত খেতে যান। পরে খবর পান তাঁর ঘরে আগুনে লেগেছে। এসে দেখেন তাঁর ঘর আগুনে পুড়ছে। অগ্নিকান্ডের সময় তাঁর ঘরে কেউ ছিলনা। তাঁরা ঘরে না থাকায় এই সুযোগে পূর্ব শত্রুতার জেরে ঘরে আগুন দিয়েছে, আগুনে তাঁর দশ লাখ টাকার ক্ষতি হয়েছে তিনি দাবি করেছেন।

ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া স্টেশনের কর্মকর্তা মো. কামরুজ্জামান সুমন বলেন, আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছার আগে সবকিছু পুড়ে যায়। অগ্নিকান্ডের কারন জানাতে পারেননি তিনি।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব মিলকী বলেন, “অভিযোগ পেয়েছি, ঘটনাস্থলে পুলিশ গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।”

সরফভাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরী বলেন, “ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের জন্য নিত্য ব্যবহার্য্য জিনিসপত্রের দেয়ার পাশাপাশি সহযোগিতা করা হবে।’

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments