নিউজটি শেয়ার করুন

রাঙ্গুনিয়ায় আওয়ামী লীগ নেতা সাদেক চৌধুরীর ১৫তম মৃত্যুবার্ষিকী পালিত

রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ  ১৯৯৬ ও ২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনে রাঙ্গুনিয়া আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত প্রতিদ্বন্ধি প্রার্থী ও চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবং উত্তরজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহসভাপতি মরহুম এম সাদেক চৌধুরীর ১৫তম মৃত্যুবার্ষিকী বুধবার (২০ জানুয়ারি) অনুষ্ঠিত হয়েছে।

এই উপলক্ষে তাঁর প্রতিষ্ঠিত রাঙ্গুনিয়ার পূর্ব সরফভাটা আইডিয়েল উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে কবরে পুষ্পমাল্য অর্পণ, জেয়ারত, স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় স্মৃতিচারণ করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আকতার, সহকারী প্রধান শিক্ষক মান্নান চৌধুরী, শিক্ষক আকতার হোসেন, বিমল শীল, সিদ্দিক আহমদসহ শিক্ষকবৃন্দ। শেষে মোনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুল লতিফ।

এদিকে সরফভাটা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে তাঁর কবরে পুষ্পমাল্য অর্পণ, জেয়ারত ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন সরফভাটা ইউপি চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরী, সাবেক চেয়ারম্যান মুজিবুল ইসলাম সরফী, মাওলানা আবুল বয়ান, আওয়ামী লীগ নেতা জসীম উদ্দীন, খোরশেদ আলম সুজন, প্রকৌশলী কেফায়েতুল্লাহ, শহীদুল্লাহ চৌধুরী, ইউপি সদস্য জাহাঙ্গীর আলম, সাইদুল ইসলাম, যুবলীগ নেতা মাহবুবুল আলম সিকদার, মঈন উদ্দীন মহির, জামাল উদ্দীন, দেলোয়ার হোসেন, মো. হোসেন, মোহাম্মদ কামাল। তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের পক্ষ থেকেও তার কবরে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এছাড়া শ্রদ্ধা নিবেদন করেন সুখবিলাশ ফিসারিজ এন্ড প্ল্যান্টেশনের চেয়ারম্যান এরশাদ মাহমুদসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এসময় নেতৃবৃন্দ মোনাজাতের মাধ্যমে তার রূহের মাগফেরাত কামনা করেন।