নিউজটি শেয়ার করুন

রাঙ্গুনিয়ার শীর্ষ সন্ত্রাসী জামাল গ্রেফতার, অস্ত্র উদ্ধার

রাঙ্গুনিয়ার শীর্ষ সন্ত্রাসী জামাল গ্রেফতার

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়ার শীর্ষ সন্ত্রাসী জামাল (৩৮) অবশেষে গ্রেফতার হয়েছে।

মঙ্গলবার দিনগত রাতে চট্টগ্রামের অক্সিজেন এলাকার নয়ারহাট থেকে তাকে গ্রেফতার করা হয়।

এসময় তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী তার নিজ বাড়ি থেকে একটি দেশীয় তৈরি এলজি, রিভলবার, ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

গ্রেফতার জামাল উপজেলার সরফভাটা ইউনিয়নের মীরেরখীল চিরিঙা এলাকার তোতা মিয়ার ছেলে। তার বিরুদ্ধে রাঙ্গুনিয়া থানায় ২টি হত্যা, ২টি নারী নির্যাতন, মারামারি, গরু চুরিসহ একাধিক মামলা ও এলাকায় নানা সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (২৫ আগস্ট) দুপুরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। রাঙ্গুনিয়া থানার ওসি মো. মাহবুব মিলকী বলেন, “সন্ত্রাসী জামালের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। সে দীর্ঘদিন ধরে পালিয়ে বেড়াচ্ছিল এবং অজ্ঞাত স্থান থেকে বসে নানা সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছিল। মঙ্গলবার রাতে গোপন সংবাদে খবর পেয়ে নগরীর অক্সিজেন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী অস্ত্র ও কার্তুজ উদ্ধার করা হয়। অস্ত্র উদ্ধারের ঘটনায় পৃথক আরও একটি মামলা দায়ের করা হয়েছে।”

এদিকে সন্ত্রাসী জামাল গ্রেফতার হওয়ার খবরে স্থানীয়রা স্বস্তি প্রকাশ করেছেন।

স্থানীয়দের অভিযোগ, এলাকায় বেপরোয়া চাঁদাবাজী, হামলাসহ তার নানা সন্ত্রাসী কর্মকান্ডে অতিষ্ট এলাকাবাসী। তার বেপরোয়া সন্ত্রাসী কর্মকান্ডের কারণে সরফভাটা চিরিঙা থেকে অন্তত ৫০টি পরিবার এলাকা ছেড়ে চলে যেতে বাধ্য হয়েছে।

তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন স্থানীয়রা।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments