নিউজটি শেয়ার করুন

মায়ের অপেক্ষা শেষ হলো না! রাউজানে বাইক দুর্ঘটনায় যুবক নিহত

মায়ের অপেক্ষা শেষ হলো না! রাউজানে বাইক দুর্ঘটনায় যুবক নিহত

রাউজান প্রতিনিধি: ছেলে সহ বিয়ে নিকটাত্মীয়ের মেহেদী অনুষ্ঠানে যাওয়া জন্য রাউজান উপজেলার পথেরহাটে অপেক্ষা করছিলেন মা। ছেলে আসলে যাওয়া হবে অনুষ্ঠানে। ভাগ্যের কি নির্মম পরিহাস, অপেক্ষা আর শেষ হলো না। অপেক্ষাস্থলের অদূরে নোয়াপাড়া পল্লী বিদ্যুৎ সমিতি-২ জোনাল অফিসের সম্মুখে বাইক দুর্ঘটনায় প্রাণ হারান ছেলো মো. মাসুদ (৩২)।

রবিবার(৫ সেপ্টেম্বর) রাত ৮ টায় চট্টগ্রাম-কাপ্তাই সড়কে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত মাসুদ উপজেলার ১১ নং পশ্চিম গুজরা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মগদাই মধ্যম পাড়ার আব্দুল হাকিম সারাং বাড়ির মোহাম্মদ লোকমানের জ্যেষ্ঠ পুত্র।

প্রত্যক্ষদর্শী ও নিহত মাসুদের পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানা গেছে, মাসুদ স্ত্রীসহ রাঙ্গুনিয়ার পোমরা এলাকায় শশুর বাড়িতে গিয়েছিলেন। ঘটনার দিন সেখান হতে মাকে শ্যালকের মেহেদী অনুষ্ঠানে নিয়ে যাওয়ার জন্য পথেরহাটে অপেক্ষারত মায়ের কাছে ফিরছিলেন। তিনি বাইক নিয়ে পল্লী বিদ্যুৎ সমিতি-২ নোয়াপাড়া জোনাল অফিসের সম্মুখে পৌঁছালে একটি বালুবাহী ট্রাক ধাক্কা দেয়। এতে মাসুদ মারাত্মক জখম হন। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সোমবার(৬ সেপ্টেম্বর) সকাল ১১ ঘটিকায় এলাকার মগদাই মধ্যম পাড়া জামে মসজিদ মাঠে নামাজে জানাজা শেষে সামাজিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

উল্লেখ্য, মাসুদ সংযুক্ত আরব আমিরাতের শারজাহ প্রদেশে একটি কোম্পানীতে ইলেকট্রিকের কাজ করতো। ৮ মাস পূর্বে ছুটিতে দেশে আসার পর করোনা পরিস্থিতির কারণে ফ্লাইট বন্ধ থাকায় আমিরাতে যাবার অপেক্ষায় ছিল। মাত্র সাড়ে চারমাস পূর্বে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ফ্লাইট চালু হলেই প্রবাসে নিজ কর্মস্থলে ফিরে যাওয়ার অপেক্ষায় ছিল মাসুদ। এর পূর্বে তিনি পরপারে পাড়ি জমান।

রাউজান থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল হারুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাকের সাথে ধাক্কা লেগে বাইক আরোহী নিহত হয়েছে। ট্রাকটি আটক করা হয়েছে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments