নিউজটি শেয়ার করুন

মাতারবাড়ী ইউপি নির্বাচনে ঝুঁকিপূর্ণ কেন্দ্র পরিদর্শনে গিয়ে প্রশাসনের কঠোর হুঁশিয়ারি

মাতারবাড়ী ইউপি নির্বাচনে ঝুঁকিপূর্ণ কেন্দ্র পরিদর্শনে গিয়ে প্রশাসনের কঠোর হুঁশিয়ারি

মহেশখালী প্রতিনিধি: মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঝুঁকিপূর্ণ ভোট কেন্দ্র পরির্দশন করেছেন এসপি সার্কেল জাহেদুল ইসলাম ও মহেশখালী থানার ওসি মোহাম্মদ আব্দুল হাইসহ মহেশখালী থানা পুলিশের একটি টিম।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর)  দুপুর ১ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত মাতারবাড়ী ইউনিয়নের দূর্গম এলাকা সমূহের ঝুকিঁপূণ ভোট কেন্দ্র পরিদর্শন কালে উপস্থিত লোকজনকে এসব কথা বলেন।

ঝুঁকিপূর্ণ ভোট কেন্দ্র পরির্দশন শেষে মহেশখালী থানার ওসি মোহাম্মদ আব্দুল হাই কঠোর হুঁশিয়ারি দিয়ে বলেন, নির্বাচনে কোউ অস্থিশীল পরিস্থিতি সৃষ্টি করলে আমি ওসি হিসাবে বলছি কাউকে ছাড় দেওয়া হবেনা। মাতারবাড়ী এলাকা সমূহের ঝুকিঁপূণ ভোট কেন্দ্র পরিদর্শন কালে উপস্থিত লোকজনকে এসব কথা বলেন।

ইউনিয়ন পরিষদ নির্বাচনে মহেশখালী-কুতুবদিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার মোহাম্মদ জাহেদুল ইসলাম বলেছেন, আসন্ন ২০ সেপ্টেম্বর নির্বাচন হবে সুষ্ট এবং স্বচ্ছ। এই এলাকাতেও কঠোর নিরাপত্তায় সাধারন মানুষ যেন ভোট দিতে পারে, আইন-শৃংখলা রক্ষার দায়িত্বে থাকা সদস্যরা কঠোর নজরদারিত্বে থাকবেন। এ বিষয়ে ছাড় নেই। কেন্দ্রে কোন সন্ত্রাসী কর্মকান্ড করলে আইনী ব্যবস্থা।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সাবেক চেয়ারম্যান ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এনামুল হক রুহুল, মাস্টার রুহুল আমিন, ও আব্দুস ছাত্তার, মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জি এম ছমি উদ্দিন,মাতারবাড়ী পুলিশ ফাঁড়ীর আইসি সাখায়াত ও টু আইসি তোফাইল আহমদ প্রমূখ।

আরো পড়তে পারেন:

চমেকের নালা থেকে দুই নবজাতকের লাশ উদ্ধার

সীতাকুণ্ডে মাদার স্টিল শিপ ইয়ার্ডে দূর্ঘটনায় ব্যবসায়ী নিহত

৩ ছাত্রী নিখোঁজ: ৪ শিক্ষক আটক, মাদ্রাসা বন্ধ

জাতিসংঘ অধিবেশনে ভাষণ দিতে যুক্তরাষ্ট্র যাচ্ছেন প্রধানমন্ত্রী

এবার অনশনে বসেছে বাংলাবাজার ঘাটের সাম্পান মাঝিরা

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments