নিউজটি শেয়ার করুন

মহেশখালীতে আগুনে পুড়ে গেছে বসতবাড়ী

মহেশখালী প্রতিনিধি: মহেশখালী উপজেলার পৌরসভার পশ্চিম সিকদার পাড়া এলাকায় এক অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ১টি বসতবাড়ি পুড়ে প্রয়োজনীয় আসবাবপত্র, নগদ টাকা বিদেশি স্বর্ণলন্কার ও বিভিন্ন দামী জিনিস পত্র পুড়ে ছাই হয়ে গেছে।

বাড়ির মালিক সৌদি প্রবাসী মৌলভী আব্দুল গফুর জানান-প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে আগুনে পুড়ে আমার অনুমান ৮ লক্ষ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে মহেশখালী ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হওয়ার আগেই গ্রাম বাসী ও পার্শবর্তী জামিয়া আরবিয়া ইসলামিয়া গোরকঘাটা(মাদ্রাসার) ছাত্র’রা আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা বলেন গতকাল রবিবার রাত সাড়ে ৮টার দিকে সৌদি প্রবাসী মৌলভী আব্দুল গফুর এর বসত বাড়িতে বৈদ্যুতিক সার্কিট সর্ট থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তে তা ছড়িয়ে পড়ে । কিছু বুঝে ওঠার আগেই বসত বাড়ির আসবাবপত্র, নগদ টাকা,বিদেশি স্বর্ণলন্কার ও বিভিন্ন প্রয়োজনীয় জিনিস পত্র পুড়ে ছাই হয়ে যায় ।

পরে মহেশখালী সদর থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর একটি ইউনিট ঘটনাস্থলে পৌছার আগেই পার্শবর্তী জামিয়া আরবিয়া ইসলামিয়া গোরকঘাটা (মাদ্রাসার) ছাত্র ও গ্রামবাসীরা আগুন নিয়ন্ত্রণে আনে।