নিউজটি শেয়ার করুন

ব্রাহ্মণবাড়িয়ায় দুই গ্রামবাসীর মাঝ নদীতে ‘নৌকা যুদ্ধ’

ছবি: সংগৃহীত

সিপ্লাস ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দুই গ্রামের বাসিন্দাদের মধ্যে মাঝ নদীতে নৌকায় করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ফুটবল খেলাকে কেন্দ্র করে প্রায় দুই ঘণ্টা ধরে এই সংঘর্ষ চলে।

শনিবার (২১ আগস্ট) দুপুরে সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুর এবং ফতেহপুর গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষ হয়। এ সময় গ্রামগুলোতে থাকা নারী ও শিশুদের মধ্যে আতংক  ছড়িয়ে পড়ে।

স্থানীয় পাকশিমুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, ‘নৌকায় করে পরমানন্দপুর ও ফতেহপুর গ্রামের বাসিন্দারা  সংঘর্ষ করেছে বলে খবর পেয়েছি। গ্রামের মুরব্বিদের নিয়ে এটা মীমাংসা করার চেষ্টা করবো।’

কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, পরমানন্দপুর ও ফতেহপুর গ্রামের মধ্যবর্তী কড়াগাঙ এলাকায় দুই গ্রামের লোকজন নৌকায় করে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। তবে সংঘর্ষে কেউ হতাহত হয়েছে কিনা জানা যায়নি।

খোঁজ নিয়ে জানা গেছে,  গত শুক্রবার সন্ধ্যায় পরমানন্দপুর গ্রামের একাংশের সাথে ফতেহপুর গ্রামের যুবকদের মধ্যে ফুটবল খেলা নিয়ে হাতাহাতি হয়। এর জের ধরে পরদিন সকালে দুই গ্রামের যুবকরা নৌকা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

এ বিষয়ে জানতে চাইলে পুলিশের সরাইল সার্কেলের জেষ্ঠ্য সহকারী পুলিশ সুপার আনিছুর রহমান বলেন, দুই গ্রামের মানুষের মধ্যে সংঘর্ষের কোনো খবর পাইনি। এ বিষয়ে থানায় কেউ অভিযোগ নিয়ে আসেনি।

 

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments