নিউজটি শেয়ার করুন

বোয়ালখালীতে ফায়ার সার্ভিস সপ্তাহ উদ্বোধন

বোয়ালখালী প্রতিনিধি: প্রশিক্ষণ পরিকল্পনা প্রস্তুতি, দুর্যোগ মোকাবেলায় আনবে গতি’ এ প্রতিপাদ্য নিয়ে অগ্নিনির্বাপণ, অগ্নিপ্রতিরোধ, উদ্ধার ও অন্যান্য সেবা কার্যক্রম সম্পর্কে জনসাধারণকে অবহিতকরণ এবং সচেতনতা বাড়ানোর লক্ষ্যে বোয়ালখালী উপজেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২০ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে উদ্বোধন অনুষ্ঠান উপজেলা নির্বাহী অফিসার আছিয়া খাতুন এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুরুল আলম। অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম সেলিম, সহকারী কমিশনার(ভূমি) মো. মোজাম্মেল হক চৌধুরী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল করিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. নুরুল আমিন চৌধুরী।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার কীরিটি রঞ্জন বড়ুয়া। অনুষ্ঠানে অতিথির বক্তব্যে বলেন,ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা নতুন উদ্যমে সাহস, সততা, দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন এবং নিরাপদ বাংলাদেশ গড়ার অঙ্গীকার বাস্তবায়নের মাধ্যমে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ‘সোনার বাংলাদেশ’ গড়ে তুলতে সহায়তা করবেন।

উল্লেখ্য, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নানা কর্মসূচির মধ্য দিয়ে ২১ নভেম্বর পর্যন্ত এ সপ্তাহ উদযাপন করা হবে।