নিউজটি শেয়ার করুন

বেলুনে গ্যাস ভরার সময় বিস্ফোরণ, নিহত ২

সিপ্লাস ডেস্ক: ভোলার বোরহানউদ্দিন উপজেলায় বেলুনে গ্যাস ভরার সময় সিলিন্ডার বিস্ফোরণে কলেজছাত্রসহ দুজন নিহত হয়েছে। আহত হয়েছেন আরো নয়জন। তাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর।

শুক্রবার (২০ নভেম্বর) রাত পৌনে ৯টার দিকে উপজেলার বড় মানিকা ইউনিয়নের বাটামারা পীরগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন বেলুন বিক্রেতা নীরব এবং স্থানীয় বাসিন্দা কলেজছাত্র মো. হাসনাইন।

বিজ্ঞাপন

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল আমিন এ তথ্য জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাটামারা পীরগঞ্জের নসু বেপারির মোড় এলাকায় সিলিন্ডারের গ্যাস ব্যবহার করে এক ব্যক্তি বেলুন বিক্রি করছিলেন। এক পর্যায়ে সিলিন্ডারটি থেকে ধোঁয়া বের হওয়া শুরু হয়। তখন আশপাশের লোকজন বেলুন বিক্রেতাকে সতর্ক করলে তিনি সিলিন্ডারে পানি দেন। তার কিছুক্ষণ পর এটি বিস্ফোরিত হলে ঘটনাস্থলেই দুজন মারা যান।

স্থানীয়রা জানান, দুর্ঘটনার জায়গা থেকে প্রায় আধা কিলোমিটার দূরে ওয়াজ মাহফিল চলছিল। সেখানে অনেকেই আসা-যাওয়া করছিলেন। যার ফলে বিস্ফোরণে পথচারীসহ আশপাশের অন্তত নয়জন আহত হন। তাদের স্থানীয়রা দ্রুত উদ্ধার করে বোরহানউদ্দিন ও সদর হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে নান্নু নামে এক যুবককে আশঙ্কাজনক অবস্থায় রাতেই বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের জানান, নিহতদের পরিবারকে ১০ হাজার টাকাসহ অন্যান্য প্রয়োজনীয় সহায়তা দেয়া হবে।