নিউজটি শেয়ার করুন

বার্সায় ফিরবেন মেসি, তার আগে….

সিপ্লাস ডেস্ক: প্রিয় ক্লাব বার্সেলোনায় থাকার জন্য যারপরনাই চেষ্টা করেছিলেন লিওনেল মেসি। নিজের বেতনের ৫০ শতাংশই কমিয়ে দিতে রাজি ছিলেন। কিন্তু কিছুতেই কাজ হলো না।

বার্সা ছাড়তেই হলো তাকে। যোগ দিলেন ফরাসি জায়ান্ট ক্লাব পিএসজিতে। লা লিগার গণ্ডি ছেড়ে চলে গেলেন ফ্রেঞ্চ লিগে।

তবে পিএসজিই মেসির শেষ গন্তব্য নয়, তিনি বার্সায় ফিরবেন – এমনই বিশ্বাস বার্সেলোনা ও আর্জেন্টিনার সাবেক তারকা হুয়ান রিকুয়লেমের।

তবে তার আগে পিএসজির হয়ে একটি চ্যালেঞ্জ জিততে চান মেসি। সে চ্যালেঞ্জ হলো চ্যাম্পিয়ন্স লিগ।

সম্প্রতি ইএসপিএন আর্জেন্টিনাকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটিই বলেছেন রিকুয়লেম।

এর ব্যাখ্যায় রিকুয়লেম বলেছেন, মেসিকে সর্বোচ্চ পারিশ্রমিক দিয়ে দলে পিএসজির দলে ভেড়ানোর মূল লক্ষ্যই হলো চ্যাম্পিয়ন্স লিড় জয়। কারণ নেইমার, এমবাপ্পেসহ তারকাবহুল দল নিয়েও এখনবধি চ্যাম্পিয়ন্স লিগ জিততে পারেনি পিএসজি। চলতি মৌসুমে মেসি ও রামোসকে এনে দুর্দান্ত দল তৈরি করেছে তারা।

রিকুয়েলেমের মতে, এবার যদি পিএসজি চ্যাম্পিয়ন্স লিগ জিততে না পারে তাহলে আর কখনোই পারবে না। আর মেসির ভরসায় সেদিকে তাকিয়ে আছে নাসের আল খোলাফির ক্লাবটি।

তিনি বলেছেন, ‘যদি তারা এখন চ্যাম্পিয়ন্স লিগ না জেতে। তাহলে কখনো জিতবে না।  সে হিসেবে মেসি পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জিতে আবার বার্সেলোনায় ফিরে আসবে। আর বার্সাতেই অবসর নেবে।’

মেসি বার্সায় ফিরবেন এমনটা জানিয়েছিলেন মেসি নিজেও।  বার্সার সঙ্গে ২১ বছরের সম্পর্কের ইতি টানতে গিয়ে গত মাসে বিদায়ী সংবাদ সম্মেলনে কান্নায় ভেঙে পড়েছিলেন মেসি।
সেদিন প্রতিশ্রুতি দিয়েছেন আবারও বার্সেলোনায় ফিরবেন।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments