নিউজটি শেয়ার করুন

বান্দরবানে সোলার বিতরণে অনিয়ম নিয়ে সংবাদ সম্মেলন

বান্দরবানে সোলার বিতরণে অনিয়ম নিয়ে সংবাদ সম্মেলন
বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে বিনামুল্যে সৌর বিদ্যুৎ প্যানেল বিতরণে অনিয়ম নিয়ে সংবাদ প্রচার ও জোর করে রুমা উপজেলার ৪নং গালেঙ্গ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শৈউসাই মারমা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যোগেশ ত্রিপুরার উপর দোষ চাপিয়ে দেয়ায় প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৪ সেপ্টেম্বর) সকালে বান্দরবানের বলিপাড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে বান্দরবানের গালিঙ্গ্যা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যোগেশ ত্রিপুরার আয়োজনে এই সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়।
এ সময় সংবাদ সম্মেলনে গালিঙ্গ্যা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যোগেশ ত্রিপুরা অভিযোগ করে বলেন, ৪নং গালেঙ্গ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শৈউসাই মারমা ৩ বারের নির্বাচিত চেয়ারম্যান হলে ও বিভিন্নভাবে দুর্নীতিগ্রস্থ হয়ে পড়েছে। সরকারের পক্ষ থেকে বিনামুল্যে পাড়াবাসীকে সৌর বিদ্যুৎ প্যানেল বিতরণ করার জন্য দেয়া হলেও চেয়ারম্যান শৈউসাই মারমা ও তার নিজের সঙ্গীরা বিভিন্ন পরিমাণ অর্থ দিয়ে কাউকে সোলার দিচ্ছে আর কাউকে বঞ্চিত করছে।
সংবাদ স‌ম্মেল‌নে এসময় গালিঙ্গ্যা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যোগেশ ত্রিপুরা আরো বলেন, ইতিপূর্বে কয়েকটি সংবাদ মাধ্যমে চেয়াম্যান শৈউসাই মারমার বিরুদ্ধে অর্থ আদায় করে সোলার বিতরণের অভিযোগ প্রকাশ করা হলে চেয়ারম্যান উল্টো তার দুনীর্তিতে আমাকে জড়িয়ে হেয় করছে, আমি তার তীব্র প্রতিবাদ জানাই।
এসময় তি‌নি ঘটনার সুষ্ট তদন্ত ও দোষীদের শাস্তি প্রদানের দাবি জানান।
সংবাদ স‌ম্মেল‌নে গালেঙ্গ্যা ইউনিয়ন পরিষদ এর ১নং ওয়ার্ড মেম্বার অনচন্দ্র ত্রিপুরা, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি রেইন চং ম্রো, কারবারী (পাড়া প্রধান) রাং ওয়াই, যোগেশ ত্রিপুরার পুত্র মতি ত্রিপুরাসহ বিভিন্ন ওয়া‌র্ডের মেম্বার, এলাকাবাসী ও সংবাদকর্মীরা উপ‌স্থিত ছি‌লেন।
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments