নিউজটি শেয়ার করুন

বান্দরবানে মাদক, নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে বাইসাইকেল ক্যাম্পেইন শুরু

বান্দরবান প্রতিনিধি:  বান্দরবানে দেশকে মাদকমুক্ত রাখা আর সমাজে নারী ও শিশু নির্যাতন বন্ধের প্রতিবাদে বাই সাইকেল ক্যাম্পেইন শুরু হয়েছে।

বুধবার (১৮ নভেম্বর) সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ প্রাঙ্গণে এই বাই সাইকেল ক্যাম্পেইন উদ্বোধন করেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা।

এসময় অন্যান্যদের মধ্যে পার্বত্য জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা শেখ শহিদুল ইসলাম, গনসংযোগ কর্মকর্তা জুড়ি মং সহ পার্বত্য জেলা পরিষদের কর্মকর্তারা এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বান্দরবান অ্যাডভেঞ্চার স্পোর্টস ক্লাব এর বেশ কিছু সদস্য সাইকেল নিয়ে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার পথে যাত্রা শুরু করে। প্রথমদিনে জেলা পরিভ্রমণে সাইক্লিষ্টরা রোয়াংছড়ি উপজেলা গিয়ে উপজেলা প্রশাসনের সমন্বয়ে বিভিন্ন সরকারি বেসরকারি কর্মকর্তা ও সুশীল সমাজের সাথে মতবিনিময় করবে। পরবর্তীতে তারা বান্দরবানের সাত উপজেলায় ভ্রমন করবে এবং সাইকেল ক্যাম্পেইন এর মাধ্যমে অ্যাডভেঞ্চার স্পোর্টস ক্লাব সদস্যরা দেশকে মাদকমুক্ত রাখার পাশাপাশি সমাজে নারী ও শিশু নির্যাতন বন্ধের প্রতিবাদ জানাবে এবং তাদের পাশাপাশি সমাজ থেকে মাদক দূর করার আহবানসহ নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সবাইকে এগিয়ে আসার আহবান জানান এই তরুণ সাইক্লিষ্টরা।