নিউজটি শেয়ার করুন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ নিয়ে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে ওমরগনি এমইএস কলেজের মানববন্ধন

সিপ্লাস ডেস্ক: ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগের মানববন্ধন জাতির জনক বঙ্গবন্ধুর ভাস্কর্য স্হাপনের বিরোধিতাকারীরা দেশ ও জাতির দুশমন।
জাতির জনক বঙ্গবন্ধুর ভাস্কর্য স্হাপনের বিরোধিতা করে একটি মৌলবাদী গোষ্ঠী অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে এবং অবিলল্বে জাতির কাছে ক্ষমা প্রার্থনা করার দাবীতে ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ নগরীতে বিশাল মানববন্ধন করেছে।
আজ মঙ্গলবার দুপুর একটায় কলেজ প্রধান গেইটে কলেজ ছাত্রলীগের সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক হাবিবুর রহমান তারেক এর সভাপতিত্বে আয়োজিত তাৎক্ষণিক মানববন্ধনে সংহতি প্রকাশ করে কলেজ অধ্যক্ষ আনম সরওয়ার আলম, উপাধ্যক্ষ রেজাউল করিম চৌধুরী, কলেজ ছাত্রলীগ নেতা এম হাসান আলী, সাইদুর রহমান শাকিল,সৈয়দ আনিসুর রহমান, তোফায়েল আহমেদ মামুন,ইমাম উদ্দিন নয়ন,ফায়সাল আহম্মেদ, মোঃ সালাউদ্দিন, সালাউদ্দিন বাবু,কাজী মাহমুদুল হাসান রনি,ওয়াহিদুল আলম,নুর নবী সাহেদ,রাকিব হায়দার, জুয়েল সিদ্দিক, ইমাম হোসেন ইমন,আব্দুল হাকিম ফয়সাল,জন বড়ুয়া, অর্পন চক্রবর্তী, মুজিবুর রহমান, নুর উদ্দিন তুফান,আওয়াজ ভূইয়া রনক,আবু সাঈদ মুন্না,জাহিদুল ইসলাম,সালাউদ্দিন কাদের আরজু,মিজানুর রহমান,আব্দুল মান্নান সানি,নিয়াজ উদ্দিন ফরহাদ,তৌহিদুল ইসলাম সুমন,জাবেদ রহিম মুন,মোহাম্মদ ওমরগনি,আবুল হাসনাত ইফাদ,নুরুল আবসার রাফি,মোঃ ইমরান,মেহেদী হাসান মিটু,ফয়সাল,সাঈদ,সুহৃদ বড়ুয়া শুভ, তোজ্জামেল খান ফিরোজ, রেজাউল করিম পাথর,এ কে নাঈম, ইমরান হোসেন ইমন,সাখাওয়াত রাফি,আলিফ হোসেন শুভ,মোঃ হৃদয়,আশরাফুল ইসলাম,মোঃ সুলতাম,হাসান তারেক,তানজিল হাসান,সাইমন রশিদ, সাফায়েতুল্লাহ শুভসহ কমকর্তা -কমর্চারী, শিক্ষার্থীবৃন্দ অংশ গ্রহন করেন।
উক্ত মানববন্ধনে ছাত্রলীগ নেতারা হুশিয়ারি উচ্চারণ করে বলেছেন, এ দেশে বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীনতা অর্জিত হয়েছে। তিনি আমাদের অস্তিত্বের ঠিকানা। তাকে নিয়ে অবমাননাকর বক্তব্য এবং বঙ্গবন্ধুর ভাস্কর্য স্হাপনের বিরোধিতাকারীরা একদিন ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষেপ্ত হবে। তাঁরা জাতির চরম দুশমন হিসেবে চিন্হিত হবেন তাই অবিলম্বে ক্ষমা প্রার্থনা করুন নয়তো সমুচিত জবাব দেওয়া হবে। জাতির পিতা সম্পর্কে উল্টো – পাল্টা বক্তব্য রাখার আগে চিন্তা উচিত। বঙ্গবন্ধুর নাম – নিশানা মুছে দেওয়ার নতুন চক্রের নেমেছে। এদেশের একটি উগ্র মৌলবাদী গোষ্টি বার বার উস্কানিমূলক বক্তব্য দিয়ে জাতির মধ্যে বিভেদ সৃষ্টিরও চক্রান্তে লিপ্ত রয়েছে। তাই জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের সামাজিক- রাজনৈতিক -ধর্মীয়ভাবে সুসংগঠিত শক্তি অর্জন করে প্রতিরোধ ও প্রতিহত করার সংগ্রামকে এগিয়ে নিতে হবে। বার বার বঙ্গবন্ধু সম্পর্কে ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য জাতি আর সহ্য করবে না।