নিউজটি শেয়ার করুন

ফারুকের শ্বশুর বাড়ি থেকে আরো ৩ লাখ ৭৫ হাজার ইয়াবা উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের চৌফলদন্ডী ব্রীজ এলাকা থেকে ১৪ লাখ ইয়াবাসহ আটক ইয়াবা মাফিয়াখ্যাত জহিরুল ইসলাম ফারুকের চাচা শ্বশুর নুনিয়াছড়ার ছৈয়দ আলমের বাড়ি থেকে আরো ৩ লাখ ৭৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। অভিযানে ছৈয়দ হোসেনের গৃহকর্মীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে এই অভিযান শুরু করা হয় এবং সাড়ে ৯টায় সমাপ্ত হয়।

অভিযানে অংশ নেয়া কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, চৌফলদন্ডী ব্রীজ এলাকা থেকে ১৪ লাখ ইয়াবাসহ আটক জহিরুল ইসলাম ফারুকের চাচা শ্বশুর নুনিয়াছড়ার ছৈয়দ আলমের বাড়ি থেকে আরো ৩ লাখ ৭৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। দুটি বস্তাতে এসব ইয়াবা রক্ষিত অবস্থায় পাওয়া যায়।

তিনি আরো জানান, দুপুরে আটক জহিরুল ইসলাম ফারুকের দেয়া স্বীকারোক্তি মতে বিকাল ৫টার দিকে নুনিয়াছড়ার তার বাড়ি থেকে দুই বস্তাভর্তি এক কোটি ৭০ লাখ ৬৩ হাজার টাকা উদ্ধার করা হয়। ওই সময় ফারুকের শ্বশুর ও এক শালাকে আটক করা হয়।

পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান জানিয়েছেন, ১৪ লাখ ইয়াবাসহ আটক হওয়ার জহিরুল ইসলাম ফারুককে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে বাড়িতে বিপুল টাকা রাখার কথা স্বীকার করেন তিনি। পরে দ্বিতীয় দফায় তার চাচা শ্বশুর ছৈয়দ আলমের বাড়িতেও বিপুল ইয়াবা থাকার কথা স্বীকার করেন ফারুক।

তার দেয়া তথ্য মতে, অভিযান চালিয়ে দুটি বস্তাভর্তি টাকা ও ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবা এবং টাকা উদ্ধারের ঘটনায় আটক এবং চক্রের সদস্যদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান পুলিশ সুপার।