নিউজটি শেয়ার করুন

প্রেমে রাজি না হওয়ায় কিশোরীকে অপহরণ করে ধর্ষণ, গ্রেফতার ১

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ীতে এক কিশোরীকে (১৪) অপহরণ করে ধর্ষণের ঘটনায় মো.সাগর সর্দার (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তিনি শরীয়তপুর জেলার বেদেরগঞ্জ থানার ছওগা ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের নাজিরপুর গ্রামের সর্দার বাড়ির নূর মোহাম্মদ সর্দারের ছেলে।

বুধবার (২৫ আগস্ট) দিবাগত রাতে ঢাকার ভাটারা থানা এলাকার জগন্নাথপুর বাড্ডা এ্যাপোলো হাসপাতালের বিপরীতে একটি বাসায় অভিযান চালিয়ে ভিকটিম উদ্ধার করে এবং ধর্ষককে গ্রেফতার করে সোনাইমুড়ী থানার পুলিশ।

ভিকটিমের অভিযোগ সূত্রে জানা যায়, গত শুক্রবার (২০ আগস্ট) বিকেলে ওই কিশোরী নিজের বাড়ি থেকে নানার বাড়ি যাওয়ার পথে বিকেল ৪টার দিকে পরিকল্পিতভাবে কাশিপুর বাজারের সিএনজি স্টেশন থেকে সাগর তাকে অপহরণ করে ইচ্ছার বিরুদ্ধে একাধিক বার ধর্ষণ করে। এর আগে মোবাইল ফোনের মাধ্যমে ধর্ষক সাগরের সাথে ওই কিশোরীর পরিচয় হয়। পরিচয়ের সুবাদে সে তাকে প্রেমের প্রস্তাব দেয়। কিশোরী প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সাগর কিশোরীর ওপর ক্ষীপ্ত হয়ে উঠে।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলাম জানান, এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে সোনাইমুড়ী থানায় অভিযুক্ত ধর্ষকের বিরুদ্ধে নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে বিচারিক বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments