নিউজটি শেয়ার করুন

প্রেক্ষাগৃহে ঢুকতে পারলেন না জয়ার নায়ক

সিপ্লাস ডেস্ক: গত ২০ আগস্ট মুক্তি পেয়েছে জয়া আহসান অভিনীত কলকাতার সিনেমা ‘বিনিসুতোয়’। এতে জয়ার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার ঋত্বিক চক্রবর্তী।

মুক্তির পর চলচ্চিত্রটি দেখা ও দর্শকের সঙ্গে মতবিনিময় করতে প্রেক্ষাগৃহে গিয়েছিলেন ঋত্বিক। কিন্তু দর্শকের সঙ্গে আনন্দ ভাগাভাগির পরিবর্তে বিষাদ ভরা মন নিয়ে ফিরতে হয়েছে তাকে। কারণ প্রেক্ষাগৃহের গেট থেকে ফিরিয়ে দিয়েছেন ঋত্বিককে। এ ঘটনা ঋত্বিক তার সোশ‌্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

এ অভিনেতা বলেন—‘দুঃখিত। নন্দনে ঠিক সময়ে পৌঁছেও আপনাদের সঙ্গে দেখা করতে পারলাম না। কোভিড স্বাস্থ্যবিধির কারণে বর্তমানে নন্দনে প্রবেশ নিয়ন্ত্রিত। কিন্তু গেটে দায়িত্বপ্রাপ্ত জনৈক মুখোপাধ্যায় কী সব নিয়ম উল্লেখ করে আমাদের কয়েকজনকে নন্দনে ঢুকতে দিলেন না। আর পুরোটাই তিনি পুলিশি রোয়াবেই বোঝালেন আমাদের। অথচ ভেতরে আমাদেরই ছবি চলছে! সেই কথা বোঝানোর চেষ্টা করেও লাভ হলো না। আসলে আমরা দর্শকদের সঙ্গে একটু কথা বলতে বাইরে গিয়েছিলাম।’

গেটের দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিকে সরাসরি তোপ দেখেছেন ঋত্বিক। তিনি বলেন, ‘জনৈক ব্যক্তিটি তার পরিচিত। অযথা তাকে বিখ্যাত করব না, তাই নাম নিলাম না। ওই ব‌্যক্তি কাজের উপযুক্ত কিনা জানি না। কিন্তু তিনি যে অতি অভদ্র তা দেখতেই পেলাম। আশা করি, তিনি নিশ্চয়ই একদিন নন্দনের গেট সামলানোর ভদ্রতা শিখে নেবেন।’

এ চলচ্চিত্রে কাজল ও শ্রাবণীর ভূমিকায় অভিনয় করেছেন ঋত্বিক ও জয়া। মধ্য তিরিশের এই দুই মানুষের একে অপরের সঙ্গে পরিচয় হয় একটি রিয়েলিটি শোয়ের অডিশনে। দুজনের জীবনের গল্পে বেশ কিছুটা মিল থাকায় খুব তাড়াতাড়িই পরস্পরের সঙ্গে মিশে যান তারা। কিন্তু এরই মাঝে এক দুর্ঘটনায় আহত হন শ্রাবণী। দ্রুত তাকে ডাক্তারের কাছে নিয়ে যান কাজল। যাওয়ার পথে তারা এক অপরের সঙ্গে শেয়ার করেন জীবনের ঘাত-প্রতিঘাতের গল্প।

অতনু ঘোষ পরিচালিত এ চলচ্চিত্রে আরো অভিনয় করেছেন—কৌশিক সেন, চান্দ্রেয়ী ঘোষ, সমন্তক দ্যুতি মৈত্র প্রমুখ। ২০১৯ সালে এর নির্মাণকাজ শেষ হওয়ার পর মহামারি করোনার কারণে থমকে ছিল মুক্তি।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments